সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বই উৎসব পালিত


251 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বই উৎসব পালিত
জানুয়ারি ১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দমুখর পরিবেশে সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বই উৎসব পালিত হয়েছে। মঙ্গলবার (১লা জানুয়ারী) সকাল ১০ টায় সাতক্ষীরা সদরের ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে নতুন বই উৎসব পালন করা হয়। স্কুল প্রাঙ্গনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন প্রধান অতিথি ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯নং ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম. শহিদুল ইসলাম। এ সময় নতুন বই হাতে পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে।

বই বিতরণকালে প্রধান অতিথি বলেন, প্রতি বছরের প্রথম দিন সারা দেশের শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে জননেত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। শিক্ষা ক্ষেত্রের ব্যপক উন্নয়ন ছাড়াও সর্ব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে শেখ হাসিনার সরকার। তাই তিনি যাতে দেশ ও জনগণের উন্নয়নের ধারা ধরে রাখতে পারেন, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের বিদ্যোৎসাহি সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম, প্রাক্তন প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, ম্যানেজিং কমিটির সদস্য তনুপ কুমার সাহাসহ ও এলাকার সুধিজন।
##