সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


591 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
সেপ্টেম্বর ৪, ২০১৮ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক বাবু ::
সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের ফুটবল মাঠে ৪৭ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা – ২০১৮ এর “ক” জোনের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক ও “ক” জোনের আহবায়ক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে খেলার উদ্বোধন করেন ডি.বি. গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ ইমাদুল হক। এ সময় আরও উপস্থিত ছিলেন জি,জি, কে এইচ কানায়লাল মাধ্যমিক বিদ্যালয়েল ক্রীড়া শিক্ষক মনোরজ্ঞন মন্ডল, গোবরদাড়ি দাখিল মাদ্রাসার মাওলানা শিক্ষক আঃ জলিল, জি-ফুলবাড়িয়া দরগাহ শরীফ আলিম মাদ্রাসার শিক্ষক মোঃ সাইদুর ইলাম, মোঃ একরামুল, ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের সিনিয়র শিক্ষক সুকুমার সরকার, সহকারী শিক্ষক মোঃ আবুল হাসান, রমেশ চন্দ্র সরদার, মোঃ ফয়জুল হক, মোঃ মুকুল হোসেন।
“ক” জনের আহবায়ক ও প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার ক্রীড়া প্রেমিক। খেলার মানউন্নয়নে বর্তমান সরকারের অবদান অনস্বীকার্য। ক্রিকেট বলেন আর ফুটবল বলেন বাংলদেশের সকল অর্জন এই সরকারের আমলেই হয়েছে। খেলার মানউন্নয়নের জন্য প্রাথমিক স্তর থেকে খেলয়ার তৈরির যে উদ্দ্যোগ বর্তমান সরকাররের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রহন করেছে সেটাকা আমরা সাধুবাদ জানায়। তিনি আরও বলেন, যেহেতু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় খেলা অনুষ্ঠিত হয় সে জন্য এই ৪৭তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা কে “ক” জনের আহবায়ক হিসাবে শেখ রাসেলের নামে উৎসর্গ করলাম।
পরে সকাল ৯.৫০ মিনিটে প্রথম খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় জোর প্রতিদন্দ্বিতা করে গতবারের চ্যামপিয়ন জি-ফুলবাড়িয়া দরগাহ শরীফ আলিম মাদ্রাসা ও গোবরদাড়ি দাখিল মাদ্রাসা। প্রতিদন্দ্বিতাপূর্ন এই খেলায় ৫-৪ গোলে ট্রায়বেকারের মধ্যমে জি-ফুলবাড়িয়া দরগাহ শরীফ আলিম মাদ্রাসা। পরে একই মাঠে সকাল ১০.৩০ মিনিটে দিনের ২য় খেলায় ফিংড়ী মজিদিয়া আলিম মাদ্রাসা অনুপস্থিত থাকায় ভালুকা চাঁদপুর দাখিল মাদ্রাসাকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে বেলা ১১.০০ টায় দিনের ৩য় খেলায় গোবরদাড়ি-জোরদিয়া স্কুল এন্ড কলেজ ও শিমুল বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে মধ্যে ৩-০ গোলে গোবরদাড়ি-জোরদিয়া স্কুল এন্ড কলেজ জয়লাভ করে। দিনের ৪র্থ খেলায় জি,জি, কে এইচ কানায়লাল মাধ্যমিক বিদ্যালয় ও গাভা দাখিল মাদ্রাসার মধ্যে অনুষ্ঠিত খেলায় ১-০ গোলে জি,জি, কে এইচ কানায়লাল মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে। দিনের ৫ম খেলায় ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও ভালকা চাঁদপুর মডেল হাইস্কুলের মধ্যেকার খেলায় ৩-১ গোলে ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করে।
##