সাতক্ষীরা দূঃস্থ ক্রিকেটারদের মাঝে সহায়তা প্রদান


355 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা দূঃস্থ ক্রিকেটারদের মাঝে সহায়তা প্রদান
মে ২৯, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সংকটকালীন সময়ে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে খেলোয়াড় এবং বিসিবি প্রদত্ত দূঃস্থ ক্রিকেটারদের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া সংস্থার হলরুমে প্রধান অতিথি হিসেবে উক্ত সহায়তা প্রদান করেন, সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিতে অতিথি হিসেবে সেখানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক প্রমুখ।

করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সংকটকালীন সময়ে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলার এক’শ ৭১ জন বিভিন্ন পর্যায়ের খেলোয়াড়দের মাঝে মোট ২ লক্ষ ৫৬ হাজার ৫শ’ টাকার নগদ অর্থ এবং বিসিবি প্রদত্ত দূঃস্থ ৫১ জন ক্রিকেটারদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথি এমপি রবি বলেন, জেলার খেলোয়াড়দের কথা ভেবে করোনার প্রাদূর্ভাবে সংকটকালীন সময়ে জেলা ক্রীড়া সংস্থা ও বিসিবি একটি ভাল উদ্যোগ নিয়েছে। এজন্য জেলা ক্রীড়া সংস্থা ও বিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আরো বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা প্রতিরোধে কাজ করতে হবে।

#