সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলীকে হুমকির প্রতিবাদে মানববন্ধন


513 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলীকে হুমকির প্রতিবাদে মানববন্ধন
জানুয়ারি ১৭, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সরকারি কাজে বাঁধা, অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকির প্রতিবাদ ও ঠিকাদার বিএম রাজ্জাকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড পওর ১ ও ২ এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে পানি উন্নয়ন বোর্ড অফিস চত্বরে মিছিল পরবর্তী মানববন্ধনে বক্তব্য রাখেন শেখ নুরুল্লাহ, নাজমুল হোসেন, শেখ কামরুল হোসেন, বিমল কৃষ্ণ গাইন, শফিকুল ইসলাম, শাহিনুর রহমান জয়নাল আবেদীন, মোহাম্মাদ আলী সেলিম, আজিজুর রহমান, বিশ^জিত ঘোষ, আর্জিনা খাতুন, মানবেন্দ্র বিশ^াস, আব্দুল্লাহ আল মামুন, সেলিনা আক্তার, জহিরুল ইসলাম, সাইফুল্লাহ, মুনসুর আলী, কৃষ্ণপদ সরকার, মাহমুদুল হাসান, রিয়া আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, ঠিকাদার বিএম রাজ্জাক নির্বাহী প্রকৌশলী (পওর-২) আরিফুজ্জামান খানকে জিম্মি করে টেন্ডার গ্রহণের পায়তারা চালিয়ে যাচ্ছে। তার কথা মতো টেন্ডার দিতে রাজি না হওয়ায় নির্বাহী প্রকৌশলীকে ভয়ভীতি, অকথ্য ভাষায় গালিগালাজ ও জীবননাশের হুমকি দিচ্ছে। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি এবং অবিলম্বে ঠিকাদার বিএম রাজ্জাক’র লাইসেন্স বাতিলের দাবী জানান বক্তারা।

সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলী (পওর-২) আরিফুজ্জামান খান বলেন, বৃহস্পতিবার সকালে ঠিকাদার আব্দুর রাজ্জাক অফিসে এসে এলটিএম পদ্ধতিতে টেন্ডার করার কথা বলেন। মূলত, এলটিএম পদ্ধতিতে টেন্ডার সম্পন্ন করলে সরকার ক্ষতিগ্রস্ত হবে, এজন্য ওটিএম পদ্ধতিতে টেন্ডার করা হয়ে থাকে। সেটি করতে না চাইলে আমার উপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং আমি কিভাবে সাতক্ষীরায় চাকরি করবো তা দেখে নেওয়ার হুমকি দেন। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি এবং ঠিকাদার আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

এ ব্যাপারে বিএম আব্দুর রাজ্জাক বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যে ও বানােয়াট। সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলী (পওর-২) আরিফুজ্জামান খান সাধারণ ঠিকাদারদের সাথে সব সময় অসৌজন্যমূলক আচারন করে থাকেন।