সাতক্ষীরা পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের শুভেচ্ছা


458 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের শুভেচ্ছা
অক্টোবর ২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হয়ে নেতৃবৃন্দ এ শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গাজী মোঃ উজ্জ্বল হোসেন, সাধারণ সম্পাদক শেখ রাজিব হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম খান, সহ-

সভাপতি মোঃ জাকির হোসেন বাবলু, জি এম শহিদুল ইসলাম পিন্টু, শাহিনুর রহমান, সামাদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জি এম সোহাগ, সহ-সাংগঠনিক সোহানুল হক সোহান, সদস্য সাগর, মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ, কবির, কাজী তারিক, রিপনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় পুলিশ সুপার বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতৃবৃন্দের সাথে জেলার মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ প্রতিরোধে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং নেতৃবৃন্দ সাতক্ষীরা জেলায় ৭১ এর ঘাতকর যেন আর মাথা চাড়া দিয়ে উঠতে না পারে।

সাতক্ষীরায় যেন ২০১৩ সালের ২৮ ফেব্র“য়ারীর মতো ঘটনা সৃষ্টি না হয় তার জন্য পুলিশের পাশাপাশি মাঠে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।
##