সাতক্ষীরা পুলিশ সুপারের কাছে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠা বার্ষিকীর স্বারকগ্রন্থ প্রদান


294 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পুলিশ সুপারের কাছে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠা বার্ষিকীর স্বারকগ্রন্থ প্রদান
জানুয়ারি ৩০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সুমন মুখার্জী :
বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যার সভাপতি বর্তমান সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন। আর সাধারন সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ নুরুল ইসলাম ঠাল্টু, প্রতিষ্ঠা ও নির্বাহী সভাপতি এড. মশিউর মালেক, যুগ্ন-সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা৷ তাদের ১৭ বছরের অক্লান্ত পরিশ্রমে আজ মজবুত ভীত তৈরী হয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক তৎপরাতা শুধু বাংলাদেশে নয়, বিশ্বের বিভিন্ন দেশে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক কার্য্যক্রম চোখে পড়ার মতো।

গত ২৫ জানুয়ারী জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আর এই প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশ ও বিদেশের নানা প্রান্ত থেকে হাজারো নেতা-কর্মী অংশ নিয়েছিলো।

দুইদিন ব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক সাংবাদিক সুমন মুখার্জী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, একাদশ জাতীয সংসদের সংরক্ষিত নারী আসনের প্রার্থী (সাতক্ষীরা-৩১২), দক্ষিণবঙ্গের সন্ধ্যাকণ্ঠি খ্যাত কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জী।

অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জী বঙ্গবন্ধুরকে নিয়ে রচিত সন্ধ্যা মুখার্জীর একটি বিখ্যাত গান পরিবেশন করে অতিথিদেরকে তাগ লাগিয়ে দেন।

আজ বুধবার দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপার মো: সাদ্দাদুর রহমানের হাতে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” এর পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর স্বারক গ্রন্থ তুলে দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জেলা নেতৃবৃন্দ। এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার সেটি গ্রহণ করেন এবং সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সাতক্ষীরা জেলা শাখার অন্যতম সংগঠক, একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের প্রার্থী দক্ষিণবঙ্গের সন্ধ্যাকণ্ঠি খ্যাত কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জী, সাংবাদিক সুমন মুখার্জি, অবসরপ্রাপ্ত কৃষি ব্যাংক কর্মকর্তা শেখ সিদ্দিকুর রহমান, মিতালি মুখার্জি প্রমুখ।