সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা


191 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা
আগস্ট ৮, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও পুলিশ সুপার পত্নি মিসেস নাদিয়া আফরোজকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগস্ট) রাত ৯টায় জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাতক্ষীরার আয়োজনে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল কালাম বাবলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এসময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন সাতক্ষীরা সম্পর্কে নেগেটিভ ধারণা নিয়ে সাতক্ষীরায় এসেছিলাম, কিন্তু আসলে সাতক্ষীরার মানুষের সহযোগিতায় আমি মুগ্ধ।

সাতক্ষীরার মানুষ অতিথি আপ্যায়নে অনন্য। প্রায় তিন বছর সাতক্ষীরা মানুষের সেবায় কাজ করেছি।যদি আবার কখনো সাতক্ষীরা মানুষের সেবা করার সুযোগ পায় সাতক্ষীরার মানুষের জন্য প্রাণ ভরে কাজ করব।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার পত্নি মিসেস নাদিয়া আফরোজ, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, বিএমএর সাধারণ সম্পাদক ডা. মো. মনোয়ার হোসেন প্রমুখ।

এসময় অনুভূতি প্রকাশ করে অন্যান্যের মধ্যে বক্তব্য সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ আল হাদী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী, সাতক্ষীরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন,দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নুরু ইসলাম, সাংবাদিক শরীফুল্লাহ কায়সার সুমন, জেলা মন্দির সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষ প্রমুখ। এসময় শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, রাজনৈতিক, জেলা পুলিশ প্রশাসনের কর্মকর্তা, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার ও তার পরিবারকে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

#