‘সাতক্ষীরা পৌরসভার কেমন বাজেট’ শীর্ষক নাগরিক সংলাপ


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘সাতক্ষীরা পৌরসভার কেমন বাজেট’ শীর্ষক নাগরিক সংলাপ
এপ্রিল ২৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আশরাফুল আলম :
‘সাতক্ষীরা পৌরসভায় কেমন বাজেট চাই’ শীর্ষক ওয়ার্ড পর্যায়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার পুরাতন সাতক্ষীরার হরিতলা দঃ ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই সংলাপের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি আয়োজন করে সাতক্ষীরা পৌরসভা । সহযোগিতা করে সচেতন নাগরিক কমিটি (সনাক), সাতক্ষীরা।

স্থানীয় সরকার ব্যবস্থাপনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও নাগরিক অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে স্থানীয় সাধারণ জনগণের উপস্থিতিতে সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহমেদ চিশতি, কাউন্সিলর শেখ আব্দুস সেলিম ও কাজী ফিরোজ হাসান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডল ও ফারহা দীবা খান সাথী আগামী দিনে পৌরসভার বাজেট বিষয়ে জনগণের সাথে উন্মুক্ত আলোচনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সনাক সদস্য এ্যাড. এ.কে.এম. শহীদুল্লাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সায়ীদ, টিআইবি-র এরিয়া ম্যানেজার আ.ফ.ম. আহাদ, সনাক-এর স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি বৃন্দের কাছে উপস্থিত সাধারণ জনগণ তাদের এলাকার বিভিন্ন সমস্যা ও চাহিদা সম্পর্কিত প্রশ্ন ও দাবী উপস্থাপন করেন এবং জনপ্রতিনিধিরা জনগণের প্রশ্নের উত্তর দেন এবং তাদের চাহিদা পুরনের সম্ভাব্য আশ্বাস প্রদান করেন। সচেতন নাগরিক কমিটি (সনাক)-এর সভাপতি ড. দিলারা বেগম-এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বজন সমন্বয়ক মোঃ মঈনুর রহমান মঈন।