সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতি বরখাস্ত


828 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পৌরসভার মেয়র তাজকিন আহমেদ চিশতি বরখাস্ত
মে ৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও জেলা বিএনপির সাবেক সাংগাঠনিক সম্পাদক আলহাজ্ব তাজকিন আহমেদ চিশতিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মেয়র নিজেই এ তথ্য ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার বিরুদ্ধে পৃথক ২টি নাশকতার মামলা ছিল। ওই মামলায় আদালতে চার্জশীট দাখিল হওয়ায় স্থানীয় সরকার মন্ত্রনালয় তাকে সাময়িক বরখাস্ত করেছে।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আব্দুর রউফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানা যায়, ২০১২ সালের ২১ এপ্রিল ও একই বছরের ০১ (পয়লা) ডিসেম্বরের দুটি নাশকতা মামলার অভিযোগ আদালত কর্তৃক গৃহীত হওয়ায় মেয়র তাজকিন আহমেদ চিশতিকে সাময়িক বরখাস্ত করা হয়। উক্ত প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে, স্থানীয় পৌরসভা আইন, ২০০৯ এর ধারা ৩১ এর উপধারা (০১) এ প্রদত্ত ক্ষমতাবলে মেয়র তাজকিন আহমেদ চিশতিকে সাতক্ষীরা পৌরসভার মেয়রের দায়িত্ব থেকে সাময়িক বরখাস্ত করা হলো। একই সাথে প্যানেল মেয়রকে অনতি বিলম্বে মেয়রের দায়িত্বভার গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

এ ব্যাপারে মেয়র তাজকিন আহমেদ চিশতি ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে এখনও পর্যন্ত অফিসিয়ালি কোন চিঠি তিনি পাননি। ##