সাতক্ষীরা পৌরসভা দুর্নীতির আখড়ায় পরিনত হয়েছে : মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন


286 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পৌরসভা দুর্নীতির আখড়ায় পরিনত হয়েছে : মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন
নভেম্বর ১৬, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মেয়র পদপ্রার্থী সাহাদাৎ হোসেন বলেছেন, সাতক্ষীরা পৌরসভা একটি প্রথম শ্রেণীর পৌরসভা হওয়া সত্বেও পৌরবাসী এখনও নাগরিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। সাতক্ষীরা পৌরসভা এখন দুর্নীতির আখড়ায় পরিনত হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভাকে দূর্ণীতি মুক্ত করতে কাজ করবো। পৌরসভার সকল দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষনা করবো। সাতক্ষীরা পৌরসভা ১ম শ্রেনীর পৌরসভা হওয়া সত্ত্বেও তার কোন উন্নয়ন নেই। আপনাদের ভোটে আমি মেয়র হিসেবে নির্বাচিত হলে সাতক্ষীরা পৌরসভার উন্নয়ন করবো চোখে পড়ার মতো।
সোমবার বিকালে সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহীদ আলাউদ্দীন চত্বরে বিশাল ওই জনসভায় তিনি এসব কথা বলেন। জনসভায় সভাপতিত্ব করেন পৌর আ’লীগ নেতা মোঃ আব্দুল মাজেদ।
জনসভায় বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আবু আব্দুল্লাহ আবু সাক্কার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর পদপ্রার্থী আনারুল ইসলাম রনি, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিলন, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি নারায়ণ বাবু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিটন মির্জা, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য এড. তামিম আহমেদ সোহাগ প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা যুবলীগের সাধারন সম্পাদিকা সাবিহা হোসেন, চিত্রারঞ্জণ, আফসার আলী, আজিজুল ইসলাম মিঠু, হাসিব হোসেন, আশরাফুল ইসলাম, মিলন রায়, ক্যাপ্টেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইউসুফ সুলতান মিলন।
জনসভা উপলক্ষ্যে বিকেল থেকে নিউ মার্কেট চত্বরে পৌরসভার বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষ জড়ো হতে থাকে। এক পর্যায় জনসভাস্থল কানায় কানায় ভরে যায়। নিউ মার্কেট মোড়ে বিকেল থেকে জনসভা শেষ হওয়া না পর্যন্ত দীর্ঘ জানজটের সৃষ্টি হয়।

মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন জনসভায় পৌরসভার নানা উন্নয়ন প্রতিশ্রুতি দেন।