সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ফারিব গুলিবিদ্ধ !


2816 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ফারিব গুলিবিদ্ধ !
আগস্ট ৩, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আজমির হোসেন ফারিব (২২) কে গুলি করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা জেলা শহরের শীবতলা মোড়ে ঘটনাটি ঘটেছে।

গুলিবিদ্ধ ফারিব সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের ছেলে। ফারিবের পায়ে গুলি লেগেছে।

‌তবে কি কারনে ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে সঠিক কোন তথ্য কেউ নিশ্চিত করতে পারেননি। এলাকার মানুষ এ ব্যাপারে মুখ খুলছে না।

তবে গুলিবিদ্ধ ফারিবের পিতা সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রাতে ভয়েস অব সাতক্ষীরাকে জানায়, শীবতলা এলাকায় ছাত্রশিবিরের কিছু নেতা-কর্মী নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদেকসহ ৮/১০ জন সেখানে সত্যতা যাচায়ের জন্য যায়। এ সময় শিবিরের নেতা-কর্মীরা তাদের উপর হামলা চালায়। হামলাকারীদের ছুড়া গুলিতে ফারিব গুলিবিদ্ধ হয়েছে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক বুকে আঘাত পেয়েছে। তিনি বলেন হামলাকারীরা ছাত্রলীগের ছেলেদেরকে একটি ঘরের মধ্যে ফেলে বেদম মারপিট করেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ছাত্রশিবিরের নেতা-কর্মীরা এই হামলা চালিয়েছে বলে ধারনা করা হচ্ছে। । পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে। ঘটনা উদ্ধারে ওই এলাকায় পুলিশ অভিযানে নেমেছে।