সাতক্ষীরা প্রেসক্লাবের সম্প্রাসারিত ভবন উদ্ভোধন


293 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবের সম্প্রাসারিত ভবন উদ্ভোধন
নভেম্বর ১৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :

সাতক্ষীরা আমার দ্বিতীয় জন্ম স্থান, এখানেই যেনো আমার চিরনিদ্রা হয়’ আবেগে আপ্লুত হয়ে এমন অভিব্যক্তি প্রকাশের পর সাতক্ষীরা প্রেসক্লাবের সম্প্রসারিত ভবন উদ্বোধনকালে সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, গনমাধ্যমকর্মীদের জন্য এই ভবনটি অনেক কাজে আসবে।

সাতক্ষীরার সাংবাদিকদের এক সাথে বসে কাজ করার যথেষ্ট জায়গা ছিলনা উল্লেখ করে তিনি আরও বলেন, আমি প্রীত, আমি ধন্য, তাদের জন্য এমন একটি ভবনে বসার সুযোগ করে দিতে পেরে।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সম্প্রসারিত ভবন নিউজ রুম উদ্বোধন করতে গিয়ে সাতক্ষীরায় কর্মকালীন স্মৃতিচারনে আবেগ আপ্লুত হয়ে ওঠেন তিনি বলেন, সাতক্ষীরার সাংবাদিকদের সাথে একই লক্ষ্যে

কাজ করতে গিয়ে পাস্পরিক যে সহায়তা পেয়েছি তা কোনোদিন ভুলবার নয়। এ সময় সাতক্ষীরার পুলিশ সুপার আলতাফ হোসেন, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ ও

সাধারন সম্পাদক এম কামরুজ্জামানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০১৪ ও ২০১৫ সালে অধ্যাপক আবু আহমেদ ও মোস্তাফিজুর রহমান উজ্জল সভাপতি ও সম্পাদকের

দায়িত্বে থাকাকালে সে সময়কার এসপি হিসাবে চৌধুরী মঞ্জুরুল কবির পৌরসভার এই পরিত্যক্ত ভবনটি প্রেসক্লাবের অনুকূলে দেওয়ার পক্ষে জোরালো ভূমিকা রাখেন। এরপর সেটি নির্মান সংস্কার করে ব্যবহারোপযোগী করা হয়। সেটি এখন নিউজ রুম।
##