সাতক্ষীরা প্রেসক্লাবের নবাগত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবের নবাগত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর
ডিসেম্বর ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
রজনীগন্ধার শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহন প্রদান অনুষ্ঠিত হলো।
স্মৃতি জাগানিয়া মহান বুদ্ধিজীবি দিবসের সান্ধ্যকালিন শৈত্যের বাসরে বিদায়ী সভাপতি ও বিদায়ী সাধারন সম্পাদক নবনির্বাচিতদের হাতে দায়িত্বভার  তুলে দেন। এ সময় তারা অঙ্গিকার করে বলেন প্রেসক্লাব সাংবাদিকদের পেশাগত উন্নয়ন, প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়ন এবং সাংবাদিকদের কল্যাণে সবাই এক যোগে কাজ করে যাবেন।
প্রেসক্লাব হল রুমে বসেছিল এই মিলন মেলা। সদ্য বিদায়ী ও নবনির্বাচিত সভাপতি এড. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সমাবেশে বিদায়ী সাধারন সম্পাদক এম কামরুজ্জামান নবনির্বাচিত সাধারন সম্পাদক আবদুল বারীর হাতে দালিলিক  ও আর্থিক কাগজপত্র ও চাবি  তুলে দেন। এ সময় তিনি বলেন গত এক বছরে আপনাদের সর্বাত্মক সহায়তা নিয়ে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। সফলতা ও ব্যর্থতা দুইই স্বীকার করে নিয়ে তিনি বলেন এই ধারা অব্যাহত রাখতে আবারও  সাংবাদিকদের কল্যাণে কাজ কেরে যাবেন। দায়িত্ব গ্রহন করে সাধারন সম্পাদক আবদুল বারী বলেন সকল সংবাদকর্মীর সহায়তা নিয়ে তিনি উন্নয়নের রোডম্যাপে হাঁটতে প্রস্তুত। এ ক্ষেত্রে সাংবাদিকদের পেশাগত উন্নয়ন ছাড়াও  প্রেসক্লাব উন্নয়নে তিনি সবার সহায়তা কামনা করেন। বিশেষ করে প্রেসক্লাবের প্রস্তাবিত দশতলা ভবন নির্মানে আরও এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে বক্তৃতা করেন বিদায়ী ও নব নির্বাচিত সহ সভাপতি আবদুল ওয়াজেদ কচি ও কালিদাস কর্মকার, গোলাম সরোয়ার, আবুল কাসেম, মো. আসাদুজ্জামান, অসীম বরন চক্রবর্তী, এম ঈদুজ্জামান ইদ্রিস,  রবিউল ইসলাম, এম রফিক, শেখ মাসুদ হোসেন, শহিদুল ইসলাম, এবিএম মোস্তাফিজুর রহমান, আহসানুর রহমান রাজীব, আশরাফুল ইসলাম খোকন প্রমুখ।
অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জ্বল প্রমুখ। এ সময় সাংবাদিক নেতা  মিজানুর রহমান , শরীফুল্লাহ কায়সার সুমন, ড. এড. দিলীপ কুমার দেব, মমতাজ আহমেদ বাপী, শামীম পারভেজ, এড, খায়রুল বদিউজ্জামান, মো. রুহুল কুদ্দুস,  আবদুস সামাদ, কৃষ্ণ মোহন ব্যানার্জি, আমিনুর রশীদ, শেখ তানজির আহমেদ, আক্তারুজ্জামান বাচ্চু, মো. আমিরুজ্জামান বাবু প্রমুখ সাংবাদিক। এ সময় সাতক্ষীরা প্রেসক্লাবের অন্যান্য সকল সাংবাদিক ও ফটো সাংবাদিকরা উপস্থিত ছিলেন।