সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় সদস্যপদ পেলেন সাত সাংবাদিক


278 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় সদস্যপদ পেলেন সাত সাংবাদিক
ডিসেম্বর ১২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, অর্থ-সম্পাদক ফারুক মাহবুবুর রহমান, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এম রফিক, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান, সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, মোশাররফ হোসেন ও এম.শাহীন গোলদার।
সভায় গত ২ বছর যাবৎ সিদ্ধান্তের অপেক্ষায় থাকা সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্য পদের ৩৪টি আবেদনপত্র নিয়ে আলোচনা করা হয়। এরমধ্যে প্রথম পর্যায়ে ৭টি আবেদরপত্র নিষ্পত্তি করা হয়। অবশিষ্ট দরখাস্ত সমূহ পর্যায়ক্রমে নিষ্পত্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় প্রেসক্লারে গঠনতন্ত্র অনুযায়ী দৈনিক কল্যাণ’র জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়নার সদস্যপদ পুনর্বহাল করা হয়।
এছাড়া সর্বসম্মতিক্রমে দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, নির্বাহী সম্পাদক হাফিজুর রহমান মাসুম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র জেলা প্রতিনিধি শেখ তানজির আহমেদ, যমুনা টিভির শেখ আহসানুর রহমার রাজীব, এশিয়ান টিভির আব্দুল সামাদ ও চ্যানেল নাইনের কৃষ্ণ ব্যানার্জীকে প্রেসক্লাবের সদস্যপদ প্রদান করা হয়।
সভায় শহীদ বুদ্ধিজীবী দিবস, মহান বিজয় দিবস, প্রেসক্লাবের বনভোজন, প্রকাশনা ও অভিষেক অনুষ্ঠানসহ সাংগঠনিক বিবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রেস বিজ্ঞপ্তি