সাতক্ষীরা প্রেসক্লাবে ছিন্নমুল শিশুদের নিয়ে ফল উৎসব


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে ছিন্নমুল শিশুদের নিয়ে ফল উৎসব
জুন ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ছিন্নমুল শিশু ও তাদের অভিভাবকদের মাঝে মৌসুমী ফল আম, জাম, কাঁঠাল, লিচু, জামরুল, কলা, খেজুর, তালসহ ১৫ প্রকার বিভিন্ন মৌসুমি ফল বিতরণ করে সাতক্ষীরায় দৃষ্টান্ত স্থাপন করেছে দৈনিক মানব কণ্ঠের পাঠক সংগঠন সেতুবন্ধন।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের কৃষ্ণচুড়া চত্ত্বরে দৈনিক মানবকণ্ঠের পাঠক সংগঠন সেতুবন্ধন সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে এ ফল উৎসব পালিত হয়।

ফল উৎসবে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এএনএম ময়নুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্যদেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেই-ই-এলাহী, এনটিভির জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল।

এসময় অন্যান্যদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মমতাজ আহমেদ বাপী, মো: আসাদুজ্জামান, শেখ তানজির আহমেদ, সেতুবন্ধন জেলা কমিটির আহবায়ক রাজ্যেশ্বর দাশ, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়াম্যান ফজলুর রহমান, মাধব চন্দ্র দত্ত,  সদস্য সচিব মো: আসাদুজ্জামান, সদস্য আব্দুস সামাদ, শাহজাহান গাজী, বাহলুল করীম, মফিজুল ইসলাম, নাহিদ হাসান, শহিদুজ্জামান শিমুল, নুরুজ্জামান রিকো। সমগ্র অনুষ্ঠান পরিচলনা করে মানবক কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি অসীম চক্রবর্তী।
অন্যান্যেদের সাথে একাত্মতা প্রকাশ করে প্রধান অতিথি বলেন, মানবকণ্ঠের সেতু বন্ধন আজ যে ফল উৎসবের আয়োজন করেছে। সত্যি এটি একটি মহতি একটি উদ্যোগ। এ ধরনের সৃজনশীন চিন্তা-চেতনার মধ্যদিয়ে সেতুবন্ধন এ সংঠগনটি সামাজিক দায়বদ্ধতা থেকে দেশ ও জাতির কল্যাণে আরো সুন্দর সুন্দর কর্মকা- পরিচালনা করুক এ প্রত্যাশা করি।
ফল উৎসবে ছিন্নমুল শিশু ও তাদের অভিভাবকদের মাঝে আম, জাম, কাঁঠাল, লিচু, জামরুল, খেজুর,কলা, তালসহ বিভিন্ন মৌসুমি ফল বিতরণ করা হয়।