সাতক্ষীরা প্রেসক্লাবে প্রয়াত মহসিন হোসেন বাবুল‘র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরন সভা


239 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে প্রয়াত মহসিন হোসেন বাবুল‘র  প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরন সভা
জুলাই ১৯, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

প্রয়াত মহসিন হোসেন বাবলু সদা হাস্যজ্জল ও সাদা মনের মানুষ ছিলেন। তিনি তার কর্মের মধ্যে দিয়ে চিরঞ্জীব হয়ে থাকবেন। তার আদর্শ ও চলার পথ অনুসরন করে আমাদের এগিয়ে যেতে হবে।

সোমবার বেলা ১১ ৩০ মিনিটে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে আয়োজিত মরহুম মহসিন হোসেন বাবলুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরন সভায় বক্তারা আরও বলেন, সাংবাদিক দের মান উন্নয়নে ১৯৯৪ সালে বুনিয়াদি প্রশিক্ষণের পাশাপাশি তিনি সাংবাদিকদের ঐক্যের জন্য কাজ করে গেছেন। তিনি উদ্যামী কর্মঠ ও সাহসি সাংবাদিক ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি পরিবেশ আন্দোলন রক্ষায় কাজ করে গেছেন। এসময় বক্তারা প্রয়াত মহাসিন হোসেন বাবলুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন তিনি তার প্রতিষ্ঠিত পত্রিকা দৈনিক আজকের সাতক্ষীরার মাধ্যমে পাঠক হৃদয়ে বেচে থাকবেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন এর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরন সভায় বক্তব্য দেন, দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক জিএম নুর ইসলাম, সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, আজকের সাতক্ষীরা সম্পাদক ও প্রয়াত মহসিন হোসেন বাবলুর কন্য সম্পাদক জান্নাতুল ফেরদৌস ঐশী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান ও মোস্তাফিজুর রহমান উজ্জল, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, আজকের সাতক্ষীরা নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর কবীর, দৈনিক কল্যানের কাজী শওকাত হোসেন ময়না, বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি, ডেইলি ইন্ডাস্ট্রিসের আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন বাংলাভিশনের আসাদুজ্জামান, সাপ্তাহিক মুক্তস্বাধীন পত্রিকার সম্পাদক মো: আবুল কালাম, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য ও আজকের সাতক্ষীরার ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদুর জামান সুমন, যুগের বার্তার বার্তা সম্পাদক খন্দকার আনিসুর রহমান, এশিয়ান টিভির মনিরুজ্জামান তুহিন, সাংবাদিক এসএম মহিদার রহমান, বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন, এম আর মিঠু, আয়ুব হোসেন রানা, কামরুল।

এর আগে সভার শুরুতেই মরহুম মহসিন হোসেন বাবলু স্মারনে এক মিনিট দাড়িয়ে নিরাবতা পালন করা হয়।