সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র ইফতার পার্টি


1133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ’র ইফতার পার্টি
জুন ৬, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর প্রফেসর এবং নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহর আয়োজনে এবং নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার সার্বিক ব্যবস্থাপনায় সাতক্ষীরা প্রেসক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর প্রফেসর এবং নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, আপনাদের সহযোগীতায় দেবহাটা-কালিগঞ্জ ও আশাশুনি উপজেলা সহ সাতক্ষীরার সার্বিক উন্নয়নে কাজ করতে চায়। মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। গরিব অসহায় দুস্থ্যরা টাকার অভাবে চিকিৎসা হতে পারে না সে জন্য তাদের কল্যাণে সাতক্ষীরায় একটি চক্ষু হাসপাতাল স্থাপন করতে চায়। এছাড়া আশাশুনি উপকুলীয় অঞ্চলে খাবার পানির চাহিদা মেটাতে উপকুলবাসীর জন্য একটি বিশুদ্ধ পানির প্লান্ট স্থাপন করা হবে। সব মিলিয়ে সাতক্ষীরার গনমানুষের জন্য কাজ করতে চায়। এজন্য সংবাদ কর্মী, সুশীল সমাজ ও আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীদের সহযোতা চায়। ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল বারি, এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সহ-সভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলাম, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্য বৃন্দ।
এছাড়া রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শেখ সাহিদ উদ্দিন, কৃষক লীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, সাধারন সম্পাদক মনঞ্জুর হোসেন সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ, সুশীল সমাজ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া করেন হাফেজ শেখ কামরুল ইসলাম।

##