সাতক্ষীরা প্রেসক্লাবে সাবেক প্রতিমন্ত্রি সাংবাদিক সৈয়দ দীদার বখত


466 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে সাবেক প্রতিমন্ত্রি সাংবাদিক সৈয়দ দীদার বখত
ডিসেম্বর ২৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
ভোট প্রতিটি নাগরিকের গনতান্ত্রিক অধিকার উল্লেখ করে বিশিষ্ট সাংবাদিক এরশাদ সরকার আমলের সাবেক প্রতিমন্ত্রি সৈয়দ দীদার বখত বলেন ‘ দেশের মানুষ এখন ভোট উৎসবে মেতে উঠেছে। তারা তাদের পছন্দের প্রার্থীকে জয়ী করিয়ে দেশের উন্নয়নে অংশ নিতে চায়’। তিনি বলেন জাতীয় পার্টিও এই উৎসবের শরিক।  সাতক্ষীরা ও কলারোয়া পৌর নির্বাচনে জাতীয় পার্টির দুই নেতা মেয়র পদে অংশ নিয়েছেন।পল্লীবন্ধু এরশাদের আশীর্বাদপুষ্ট এসব প্রার্থীকে জনগন ভোট দিয়ে তাদের প্রতিনিধ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
সৈয়দ দীদার বখত সোমবার দুপুরে এক অনির্ধারিত কর্মসূচি হিসাবে সাতক্ষীরা প্রেসক্লাবে আসেন । তাকে স্বাগত জানান প্রেসক্লাব সভাপতি এড. আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক এম কামরুজ্জামান,কল্যান ব্যানাজির্, সেলিম রেজা মুকুল,ফরিদ আহম্মেদ ময়না,আবুল কাশেম,কাজী ময়নাসহ উপস্থিত সাংবাদিকবৃন্দ।
এ সময় তার সাথে জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশু, মো. খালিদ হোসেন , তালার তেতুলিয়ার সাবেক চেয়ারম্যান মকবুল হোসেন প্রমুখ নেতা উপস্থিত ছিলেন।
দীদার বখত বলেন মানুষ তার ভোটাধিকার  প্রয়োগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। তারা একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় উল্লেখ করে তিনি বলেন ‘ সরকারের উচিত হবে একটি পরিচ্ছন্ন নির্বাচন উপহার দেওয়া ’। তিনি সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্ধৃতি দিয়ে বলেন তারা তাকে একটি সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
দীদার বখত আরও বলেন দেশের সংবাদকর্মীরা এখন স্বাধীনভাবে নিজ নিজ গনমাধ্যমে রিপোর্ট করতে পারছেন।তারা কোনো ভয় ভীতি অথবা বাধার সম্মুখীন হচ্ছেন না মন্তব্য করে তিনি বলেন একটি গনতান্ত্রিক সমাজে বাক স্বাধীনতা থাকা বাঞ্ছনীয় । সরকার তথ্য অধিকার আইন পাস করেছেন মন্তব্য করে দীদার বলেন এতে  সংবাদ কর্মীদেরও ভূমিকা রয়েছে।  তিনি নিজে একজন সাংবাদিক এবং দীর্ঘকাল সাংবাদিকতা করেছেন মন্তব্য করে দীদার বখত  বলেন ‘ দেশের যে কোনো স্থানে গেলে আমি সাংবাদিকদের সাথে সাক্ষাত করে কথা বলি ।  কারন প্রেসক্লাব আমার সেকেন্ড হোম’।