সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন : ‘এই জিয়া আফগান জিয়া নয়’


369 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন : ‘এই জিয়া আফগান জিয়া নয়’
মে ১০, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

 

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালীতে সম্প্রতি মন্দিরের সেবায়েতকে কুপিয়ে হত্যা প্রচেষ্টার ঘটনায় জিয়াউর রহমানকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দেবহাটার পারুলিয়ার পলগাদা গ্রামের সাবুর আলী সরদারের ছেলে ও জিয়াউর রহমানের ছোট ভাই দেবহাটা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আলমগীর কবির এই দাবি করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ওই ঘটনায় আমার ভাই জিয়াউর রহমানকে ‘আফগান জিয়া’ বলে উল্লেখ করা হয়েছে। কিন্তু নাশকতা মামলার আসামি আফগান জিয়া দীর্ঘদিন ধরে পলাতক ও তার বাবার নাম করিম সরদার। আমার ভাই জিয়াউর রহমান সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ ও আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য। প্রকৃত ঘটনা আশাশুনিতে আমাদের ঘের রয়েছে। একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে ঘেরটি দখলের পায়তারা চালাচ্ছে। মূলত ঘের দখলকে কেন্দ্র করে সেবায়েত হত্যা প্রচেষ্টার ঘটনায় আমার ভাইকে জড়ানো হয়েছে এবং তাকে আফগান জিয়া বলে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। বর্তমানে র‌্যাব আমার ভাইকে খুজছে। সে জীবন ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।
সংবাদ সম্মেলনে তিনি তার ভাই জিয়াউর রহমানকে ওই মামলা থেকে অব্যাহতি দিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন। ##