সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করায় আব্দুল হান্নানকে মারপিট করে আহত করেছে সন্ত্রসীরা


399 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করায় আব্দুল হান্নানকে মারপিট করে আহত করেছে সন্ত্রসীরা
অক্টোবর ১০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান:
হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের এক দিন পর সোমবার বিভিন্ন পত্রিকায় রিপোর্ট দেখে আশাশুনি উপজেলার আব্দুল হান্নানকে মারপিট করে আহত করেছে সন্ত্রসীরা। তিনি উপজেলার বাউশালী গ্রামের মৃত গনি সরদারের ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।
সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আব্দুল হান্নান জানান, প্রতিদিনের ন্যায় সোমবার বেলা ১১ টার দিকে আশাশুনি উপজেলার মহেশ্বরকাটি মৎস্য সেটে ঘেরের মাছ বিক্রি করে বাড়ি ফেরার পথিমধ্যে চাপড়া বাসষ্ট্যান্ড এলাকায় পৌছালে চাপড়া গ্রামের আবুল হাশেম সরদার ও বড়দল গ্রামের রউফ গাজীর নির্দেশে চাপড়ার আকবর হোসেন ও স্বরাষ্ট্রমন্ত্রানালয়ের তালিকাভূক্ত সন্ত্রাসী আবুজাহিদ সোহাগ তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এতে তিনি মারাতœক আহত হয়ে বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি জানান, বড়দল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিএনপি নেতা ও বিভিন্ন অপকর্মের হোতা আব্দুর রউফ গাজী, তার সৌদি প্রবাসী ছোট ভাই গাউস গাজীর মাধ্যমে তাকে (আব্দুল হান্নান) ও মিজানুর রহমানকে বিদেশ পাঠানোর জন্য গত বছরের ২০/১১/২০১৫ তারিখে নগদ বিশ লাখ টাকা নেন। এর বিপরীতে রউফ গাজী তাকে বিশ লাখ টাকার একটি চেক প্রদান করেন। তাদের সাথে শর্ত ছিল ২ মাসের মধ্যে এক লাখ টাকা বেতনে সৌদি আরব অথবা অন্য কোন দেশে ভাল চাকুরীর ব্যবস্থা করবেন। কিন্তু তিন মাস পেরিয়ে গেলেও তাদের বিদেশ না পাঠিয়ে রউফ গাজী বিভিন্ন টালবাহানা করতে থাকলে গত ০১/০৩/২০১৬ তারিখে আঃ রউফ গাজীকে বিবাদী করে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (২) নং আদালতে ভুক্তভোগী তিনি নিজ (আব্দুল হানান্ন ) বাদী হয়ে মামলা দায়ের করেন। যার নং-সিআর ১৯/১৬(আশা:) এবং যা বর্তমানে সেশন নং ২৯৭/১৬ যা সাব-জজ ২য় আদালতে বিচারাধীন রয়েছে। এর পরও আঃ রউফ গাজী টাকা পরিশোধ না করে ২নং বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের মৃত তাহের সরদারের ছেলে আবুল হাসেম ও আকবরকে দিয়ে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখান। এ ঘটনায় তিনি রোববার দুপুরে তাদের বিরুদ্ধে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এর একদিন পর বিভিন্ন পত্রিকায় রিপোর্ট দেখে তাকে (আব্দুল হান্নানকে) চাপড়া বাসষ্ট্যান্ড এলাকায় একা পেয়ে চাপড়া গ্রামের সন্ত্রাসী আকবর হোসেন ও স্বরাষ্ট্রমন্ত্রানালয়ের তালিকাভূক্ত সন্ত্রাসী আবু জাহিদ সোহাগ তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে আহত করেন। তারা এ সময় তাকে হত্যার চেষ্টাও করেন এবং তার কাছে থাকা মাছ বিক্রির এক লাখ ২৫ হাজার টাকা কেড়ে নেয়। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তা হীনতায় ভূগছেন বলে তিনি আরো জানান। এ ব্যাপারে আহত আব্দুল হান্নানের ভাই আব্দুস সবুর বাদী হয়ে আশাশুনি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
##