সাতক্ষীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত
সেপ্টেম্বর ৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবু ছালেক ::
সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “সাক্ষরতা অর্জন করি, দক্ষ হয়ে জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে
সুলতানপুর পল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয়:
শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় সুলতানপুর পল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব শেখ জিন্নাতুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক কামরুন্নেছা খানম, সহকারী শিক্ষক মারুফা খানম, নুরুন্নাহার বিথি, শারমীন আক্তার প্রমুখ।
ব্যাংদহা সরকারী প্রাথমিক বিদ্যালয়:
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস’১৮ যথাযথ মর্যাদায় পালিত হয়। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা খাতুনের নেতৃত্বে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি অভিভাবক, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের নিয়ে বিদ্যালয় থেকে র‌্যালী বের হয়। র‌্যালীটি ব্যাংদহা বাজার প্রদক্ষিণ করে বিদ্যালয়ের এসে শেষ হয়।
গাভা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়:
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরােজা খাতুনের নেতৃত্বে বিদ্যালয় থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি ফিংড়ী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ের এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক ফিরোজা বেগম, সহকারী শিক্ষক মৈত্রী দাশ প্রমুখ।
মির্জাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়:
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.টি আর.এম হুমায়ুন কবির রানা’র নেতৃত্বে বিদ্যালয় থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ের এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক এ.টি আর.এম হুমায়ুন কবির রানা, সহকারী শিক্ষক লোকমান হাকিম, শিখা দত্ত, নাহার সুলতানা প্রমুখ।
গোবরদাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়:
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বিদ্যালয় থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ের এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।