সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইউনিফর্ম বিতরণ


285 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইউনিফর্ম বিতরণ
মার্চ ১০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

পাটকেলঘাটা ধানদিয়া ইউনিয়নের ‘পাটকেলঘাটা মুক্তিযুদ্ধ পারাবত বিশেষ (প্রতিবন্ধী)’ স্কুলের ৫০ জন শিক্ষার্থীদের মাঝে ১০ মার্চ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর অর্থায়নে স্কুলড্রেস বিতরণ করা ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষক কামরুল ইসলামের সভাপতিত্বে পোশাক বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভার সঞ্চালনা করেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন-এর প্রধান সমন্বয়ক মোঃ মঈনুল আমিন মিঠু।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধানদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, প্যানেল চেয়ারম্যান আরিফুল আমিন মিলন, মোঃ ইব্রাহিম হোসেন, শাহনেওয়াজ শাওন, ইব্রাহিম হোসেন,তালা ব্লাড ব্যাংকের নাহিদ সরদার, অসীম রায়, সৌমেন মজুমদার, মোঃ মনিরুজ্জামান মনি ও মোঃ গোলাম মোস্তফা, মামুন হোসেন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, স্বেচ্চাসেবী ও রক্তদান সংগঠন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের এডমিন কামরুজ্জামান সবুজ, খালিদ হোসেন। সদস্য শিশির আর হেলাল,দিশা, ছন্দা সদস্য কাজী ওয়াসিফ ,কল্যাণ হালদার, মাহবুর রহমান, তানিয়া, সবুজ সরদার, সাফায়েত রানা, নাজমুল, আরফিন করিম, রহমত আলি, জাহিদ, শাফিন, ফারহান, বিপুল, জান্নাতুল ফেরদৌস, নাহিদ, হেলাল প্রমূখ।