সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ


296 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
এপ্রিল ৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মঈনুল আমিন মিঠু ::

সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ১১৮ টি হত-দরিদ্র, অসহায় পরিবারের মাঝে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসনের সমন্বযয়ে করে ত্রাণ বিতরণ করা হয়েছে। অসহায়, হত-দরিদ্র পরিবারকে বাড়ি বাড়ি যেয়ে ত্রান বিতরণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (তালা) খন্দকার রবিউল ইসলাম। সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর এই উদ্যোগ বাস্তবায়নে কাজ করছেন প্রধান সমন্বয়ক মঈনুল আমিন মিঠু, সিনিয়র এডমিন কামরুজ্জামান সবুজ, খালিদ হাসান সহ সদস্য শিশির আল হেলাল, কল্যান হালদার, দিশা, ছন্দা,তোহা খান, ওয়াসিফ শাফায়েত রানা,পলি সহ আরো অনেকে।
মান্যবর জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে স্বেচ্ছাসেবকরা বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দিচ্ছে। এছাড়াও নিয়মিত রক্তদান সহ, লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ সহ জীবাণু নাশক স্প্রে কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে।

এবিষয়ে জানতে চাইলে সদর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন,”দেশের এই ক্রান্তিকালে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এহেন কার্যক্রম পরিচালনা করার জন্য সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন সহ সকল স্বেচ্ছাসেবকদের কে ধন্যবাদ জানাই।”একইসাথে তিনি মানুষ কে ঘরে থাকার আহ্বান জানান।

সংগঠনের সমন্বয়ক মঈনূল আমিন মিঠু বলেন,”প্রশাসনের পাশাপাশি সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে। আমাদের জন্য করবেন।ভয় নয়, সচতেনতাই প্রতিরোধ। সুতরাং ঘরে থেকে করোনা প্রতিরোধে সহযোগিতা করুন।”