সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক জিএম নাসিরুজ্জামানের বিরুদ্ধে শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


728 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক জিএম নাসিরুজ্জামানের বিরুদ্ধে শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
অক্টোবর ১১, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শ্যামনগর প্রতিনিধি :
সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক জিএম নাসিরুজ্জামানের বিরুদ্ধে শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধায় শ্যামনগর প্রেসক্লাবে উপজেলার নুরনগর সুবর্নগাছি গ্রামের মোঃ রুস্তম আলীর স্ত্রী আনোয়ারা বেগম সংবাদ সম্মেলনে বলেন, আমার বোনের বাড়ী বাদঘাটা আবু জেহেরের বাড়ীতে আমি একা ছিলাম।

১০অক্টোবর দুপুরে হঠাৎ কালিগন্জ উপজেলার ফতেপুর গ্রামের মাদকদ্রব্যের সোর্স আঃ মজিদ কে সাথে নিয়ে সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রক অফিসের পরিদর্শক জি এম নাসিরুজ্জামান উপস্থিত হন।এসময় এ ঘরে মাদকদ্রব্য আছে। এমন সন্দেহে ঘরে তারা প্রবেশ করে।

ঘরে কোন মাদকদ্রব্য না পেয়ে আমার উপর চড়াও হয়। এসময় আমার পরনের কাপড় ধরে টানা হেচড়া করতে থাকে। এক শ্লীলতাহানির চেষ্টা করে বলে আনোয়ারা অভিযোগ করেন।তিনি বলেন,এসময় আমার ডাক চিৎকারে স্থানীয় ছুটে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। যারা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিল তাদের সহ আমার বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা করেন (যার নং০৯/ ১৬)।

তিনি আরো বলেন, শ্লীলতাহানির ঘটনাটি ধামা চাপা দিতে মাদকদ্রব্য পরিদর্শক জি এম নাসিরুজ্জামান থানায় এক নাটকীয় মিথ্যা মামলা করেছেন। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
##