সাতক্ষীরা মেডিকেলে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি, হাসপাতাল ছাড়ছে রোগীরা


167 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মেডিকেলে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি, হাসপাতাল ছাড়ছে রোগীরা
ফেব্রুয়ারি ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা মেডিকেল কলেজের ইন্টার্ণ চিকিৎসক পরিষদের কর্মবিরতির চতুর্থ দিনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আন্দোলনকারীরা। প্রয়োজনীয় চিকিৎসা সেবা না পেয়ে ভর্তি হওয়া রোগীরা গণহারে হাসপাতাল ছাড়তে দেখা গেছে।

কর্মবিরতির চতুর্থদিন শনিবার দুপুর আড়াইটায় কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা: হুমায়ুন কবির। সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক ডা: মিয়া আমিনুল ইসলাম।
সমাবেশে বক্তব্য রাখেন, ডা: সাগর দেব, ডা: মাহমুদা আক্তার মৌসুমী, ডা: সাবিনা সামী, ডা: সাহজারুল ইসলাম সবুজ, ডা: কবির আলম, ডা: রবিউল ইসলাম রাহাত।
সাতক্ষীরা মেডিকেল কলেজের ইন্টার্ণ চিকিৎসক পরিষদের কর্মবিরতির চতুর্থ দিনে ভর্তি হওয়া রোগীদের হাসপাতাল ছাড়তে দেখা যায়। যে কয়জন রোগী আছে তাদেরকে চিকিৎসাসেবা দিতে দেখা যায় অধ্যাপক কাজী আরিফসহ সিনিয়র ডাক্তারদের।
ডা: হুমায়ুন কবির বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজে যেহেতু জরুরী বিভাগ নেই তাদের আন্দোলনে রোগীদের কোন সমস্যা হচ্ছে না। তাদের দাবি মেনে নিলে তারা একদিনও কর্মবিরতিতে থাকবে না বলেও জানান তিনি।
ডা: আমিনুল ইসলাম বলেন, আন্দোলনে তাদের শিক্ষা কার্যক্রমে অনেক ক্ষতি হচ্ছে। তারা দ্রুত তাদের দাবি জরুরী বিভাগ চালু এবং সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সম্পূর্ণ হাসপাতাল ব্যবস্থা চালুর জন্য কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

#