সাতক্ষীরা মেডিকেলে করোনা উপসর্গে দু’জনের মৃত্যু


218 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মেডিকেলে করোনা উপসর্গে দু’জনের মৃত্যু
আগস্ট ৪, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক গৃহবধুসহ দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বাউলডাঙা গ্রামের সাজ্জাদ হোসেনের স্ত্রী সোনিয়া খাতুন(৪০) ও কালিগঞ্জ উপজেলার ওবায়দুরনগরের মৃত কাঙাল সরকারের ছেলে সুবাধ সরকার (৭৭)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সোমবার বিকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন গৃহবধু সোনিয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সন্ধ্যায় মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে সোমবার দুপুর ১২টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কালিগঞ্জের সুবোধ সরকার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে তিনিও মারা যান। মারা যাওয়ার পর তারও নমুনা সংগ্রহ করা হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৫২ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২২ জন।

#