সাতক্ষীরা মেডিকেলে করোনা উপসর্গে দুই বৃদ্ধের মৃত্যু


124 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মেডিকেলে করোনা উপসর্গে দুই বৃদ্ধের মৃত্যু
সেপ্টেম্বর ২১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

উপসর্গ নিয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১০৪ জন

আসাদুজ্জামান ::

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় ও সোমবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এনিয়ে, জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ১০৪ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩১ জন।
মৃত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার নগরঘাটা গ্রামের মোবারক আলীর ছেলে ইছাহাক আলী (৭০) ও সাতক্ষীরা সদর উপজেলার কামানবায়সা হঠাৎগঞ্জ গ্রামের মৃত বাদল সরদারের ছেলে আকের আলী (৬৭)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ইছাহাক আলী গতকাল রোববার (২০ সেপ্টেম্বর) সকালে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তির পর সন্ধ্যায় তিনি মারা যান।
এদিকে, জ¦র ও শ^াস কষ্টসহ হার্টের সমস্যা নিয়ে গত ১৮ সেপ্টেম্বর মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন আকের আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে তিনিও মারা যান। মেডিকেল তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, মৃত দুই ব্যক্তিরই নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
সাতক্ষীরার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তিদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এছাড়া লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

#