সাতক্ষীরা মেডিকেলে করোনায় ১জন, উপসর্গে ১ জনের মৃত্যু


250 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মেডিকেলে করোনায় ১জন, উপসর্গে ১ জনের মৃত্যু
এপ্রিল ২৫, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। এনিয়ে, করোনায় আক্রান্ত হয়ে আজ পর্যন্ত জেলায় মারা গেছেন মোট ৪২ জন। আর ভারাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ১৬৫ জন। রবিবার ভোর রাতে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় ।

মৃত ব্যক্তিরা হলেন, শ্যামনগর উপজেলার পাতাখালী গ্রামের মৃত মোসলেম উদ্দীনের ছেলে করোনা আক্রান্ত মোবারক আলী (৮০) ও দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের গহর আলীর ছেলে ইফসুফ আলী (৬৫)। তিান করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে গত ১৯ এপ্রিল বৃদ্ধ মোবারক আলী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

এর আগে, জ¦র, সর্দি, কাশি, শ^াসকষ্ট ও হার্টের সমস্যাসহ করোনার উপসর্গ নিয়ে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে মারা যান ইউছুফ আলী। তিনি গত ২২ এপ্রিল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।##