সাতক্ষীরা মেডিকেলের ৬ কোটি টাকা লুট : ডা. শাহজাহানসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা


508 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা মেডিকেলের ৬ কোটি টাকা লুট : ডা. শাহজাহানসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা
অক্টোবর ৩১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের Picture Archiving And Communication System (Pacs) নামক সফটওয়্যারসহ সংশ্লিষ্ট মেশিনারীজ যন্ত্রপাতি ক্রয়ের নামে ভুয়া বিল ভাউসার দিয়ে পরস্পরের যোগসাজশে সরকারের কাছ থেকে ৬ কোটি ৬ লাখ ৯৯ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে সাবেক ত্বাবধায়ক ডা. শাহজাহান আলীসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে দুদক। বৃহস্পতিবার সকালে দুদক প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. ফেরদৌস রহমান বাদী হয়ে দুদক খুলনা কার্যালয়ে এ মামলটি দায়ের করেন। মামলা নং-৯, তারিখ-৩১-১০-২০১৯।
এ মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সাবেক ত্বাবধায়ক ডা. শাহজাহান আলী, ঢাকাস্থ পুরানোপল্টন এলাকার মেসার্স মার্কেন্টাইল ট্রেড ইণ্টারন্যাশনালের স্বত্বাধিকারী আব্দুস সাত্তার সরকার, ঢাকার সেগুনবাগিচার মেসার্স মার্কেন্টাইল ট্রেড ইণ্টারন্যাশনালের স্বত্বাধিকারী আহসান হাবীব, ঢাকার বেঙ্গল সাইন্টিফিক এন্ড সার্জিক্যাল কোম্পানীর স্বত্বাধিকারী জাহের উদ্দীন সরকার ও দিনাজপুরের ইউনিভার্সাল ট্রেড কর্পোরেশনের স্বত্বাধিকারী আসাদুর রহমান।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য প্যাকস নামক সফটওয়্যারসহ সংশ্লিষ্ট মেশিনারীজ যন্ত্রপাতি ক্রয়ের নামে ভুয়া বিল ভাউসার দিয়ে পরস্পরের যোগসাজশে সরকারের কাছ থেকে ৬ কোটি ৬ লাখ ৯৯ হাজার টাকা উত্তোলণ করে তা আত্মসাৎ করার অভিযোগে সাবেক ত্বাবধায়ক ডা. শাহজাহান আলীসহ উক্ত ৫ জনের বিরুদ্ধে দুদক প্রধান কার্য়ালয়ের উপ-পরিচালক মো. ফেরদৌস রহমান বাদী হয়ে দুদক খুলনা কার্যালয়ে এ মামলটি দায়ের করেন।
এ ব্যাপারে জানার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ত্বাবধায়ক ডা. শাহজাহান আলীর সঙ্গে যোগাযোগ করার জন্য তার ব্যবহৃত ০১৭১১-৩৫৪০৯৬ নাম্বারে ফোন দিলে তার নাম্বারটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।।