সাতক্ষীরা-যশোর মহাসড়কের কদমতলায় হাঁটু পানি


664 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা-যশোর মহাসড়কের কদমতলায় হাঁটু পানি
জুলাই ১০, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহামন মিন্টু :
সাতক্ষীরা-যশোর মহাসড়কের কদমতলা বাজার এলাকায় মেইন সড়কের উপর হাঁটু পানি জমেছে। সামান্য বৃষ্টি হলেই জেলা শহরের অদূরে কদমতলা বাজার মোড়ে এভাবেই জমে বৃষ্টির পানি। পানি নিস্কাশনের নাজুক পরিস্থিতিকে দায়ি করছেন স্থানীয়রা।
এদিকে, সাতক্ষীরা জেলা শহরের সিটি কলেজ মোড় থেকে বাঁকাল হাইস্কুল পর্যন্ত সড়কের একই দশা। অসংখ্য খানা-খন্ডের সৃষ্টি হয়েছে জেলার সবচেয়ে গুরুত্বপূর্ন এই সড়কে। একটু বৃষ্টি হলেই  এসব খানা-খন্ড পানিতে ভরে যাচ্ছে । পথচারিরা চরম দুর্ভোগের শিকার হচ্ছে। মাত্র এক মাস আগে এসব খানা-খন্ড মেরামতের কাজ করেছে সাতক্ষীরা সড়ক বিভাগ। কিন্তু মাস যেতে না যেতেই আবার যা তাই। দুর্নীতিবাজ ঠিকাদার ও সড়ক বিভাগের কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তাদের কারনে আজ সাধারন মানুষের এই ভূগান্তি। দুর্নীতিবাজ এসব ঠিকাদার ও কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের দাবি পথচারিদের।
সাতক্ষীরা জেলা প্রশাসন ও সংশ্লিষ্ট সড়ক বিভাগ অতিদ্রুত সড়ক সংস্কার ও পানি নিস্কাশনের ব্যবস্থা করবেন এমনটিই পত্যাশা এলাকাবাসীর।
এ ব্যাপারে সাতক্ষীরা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রশিদ ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, অতিরিক্ত বৃষ্টির কারনে মেইন সড়কে গর্তের সৃষ্টি হয়েছে। দ্রুত সংস্কার কাজ করা হবে। মাত্র এক মাস আগে সংস্কার কাজ করার পর মাস না যেতেই কি কারণে আবার যা তাই জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।