সাতক্ষীরার ছয়ঘরিয়া মোড়ে সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত


665 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ছয়ঘরিয়া মোড়ে সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত
মে ৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরা-যশোর মহাসড়কের ছয়ঘরিয়া নামক স্থনে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়েসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া মোড় নামক স্থনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামের আব্দুর রউফের স্ত্রী সাহিদা খাতুন (৪৫), মেয়ে সালমা খাতুন (১৭) ও কলারোয়া উপজেলার গোপীনাথপুর গ্রামের জাকির হোসেনের স্ত্রী আমেনা খাতুন (৩৫) ।

আহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার তুজলপুর গ্রামের ফাতেমা খাতুন ও মাধবকাটি গ্রামের রনি হোসেন। আহতরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  ইমদাদুল হক শেখ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী পরিবহন এ,কে ট্রাভেলস ছয়ঘরিয়া নামক স্থনে পৌছালে যাত্রীবাহি একটি নছিমনের পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মা ও মেয়ে রাস্তায় পড়ে গেলে তাদের গায়ের উপর দিয়ে পরিবহনটি চলে যায়। এরপর ঘটনাস্থলেই মা ও মেয়ে নিহত হয়। এ সময় আহত হয় তিনজন। এর পর আহত তিনজনকে সাতক্ষীরা সদর হাসাপাতালে ভর্তির পর বেলা সাড়ে ১১ টার দিকে আহত আমেনা খাতুন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে, নিহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং আহতরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।##