সাতক্ষীরা শহরে দূর্ধর্ষ ডাকাতি : স্বর্ণলংকার লুট


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা শহরে দূর্ধর্ষ ডাকাতি : স্বর্ণলংকার লুট
এপ্রিল ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল : সাতক্ষীরা শহরের কাটিয়া আনন্দপাড়া এলাকার ব্যাবসায়ি সুকুমার অধিকারির বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির গৃহকর্তাকে বেধে রেখে আট ভরি স্বর্নলংকারসহ নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি হাতবোমা উদ্ধার করেছে।
শনিবার রাত দুই টার দিকে কাটিয়া আনন্দপাড়া এলকায় মৃত দুলাল অধিকারির ছেলে কম্পিউটার ব্যাবসায়ি সুকুমার অধিকারির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

কম্পিউটার ব্যাবসায়ি সুকুমার অধিকারি জানান, রাত দুইটার দিকে ডাকাতরা প্রথমে জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। এর পর তারা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে প্রথকে আমাকে বেধে ফেলে। এরপর ডাকাতরা আমার বৃদ্ধ মা শেফালি অধিকারিকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারি ভেঙ্গে আট ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

সাতক্ষীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) ইমদাদুল হক শেখ জানান, ডাকাতির ঘটনা শোনার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে বোমা সাদৃশ্য একটি বস্তু উদ্ধার করা হয়েছে। পুলিশ ইতিমধ্যে মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার অভিযানে নেমে পড়েছে।
##