সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে নব-নির্মিত অত্যাধুনিকমানের পাবলিক টয়লেট’র ছাদ ঢালাইয়ের উদ্বোধন


224 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে নব-নির্মিত অত্যাধুনিকমানের পাবলিক টয়লেট’র ছাদ ঢালাইয়ের উদ্বোধন
নভেম্বর ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের যৌথ উদ্যোগে নব-নির্মিত অত্যাধুনিকমানের পাবলিক টয়লেট এর ছাদ ঢালাইয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় পৌরসভার ০৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ আধুনিক পাবলিক টয়লেট’র ছাদ ঢালাইয়ের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।
শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ২১ লক্ষ ৯১ হাজার টাকা ব্যয়ে সাতক্ষীরা পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের যৌথ উদ্যোগে ও অর্থায়ণে এ অত্যাধুনিকমানের পাবলিক টয়লেট নির্মাণ করা হচ্ছে। যেখানে থাকবে পুরুষ ও মহিলাদের জন্যে ৬টি টয়লেট, ব্রেষ্ট ফিডিং রুম, প্রতিবন্ধীদের জন্য রুম, গোসলখানা ও ওয়াটার ফিল্টারসহ বিভিন্ন সুবিধা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার তপু, ব্র্যাকের আর্কিটেক লুসান,পৌরসভার এসও সাগর দেবনাথ, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের ফিল্ড কো-অর্ডিনেটর মো. হাসান আলী, ফিল্ড সুপারভাইজার শরিফুল আজাদ, রাশিদুল হাসান, সবুজ কুমার দাস প্রমুখ।

#