সাতক্ষীরা শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে উপাধ্যক্ষ নিয়োগে ২০ লাখ টাকার বানিজ্য !


364 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে উপাধ্যক্ষ নিয়োগে ২০ লাখ টাকার বানিজ্য !
অক্টোবর ৬, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার:
সাতক্ষীরার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে উপাধ্যক্ষ নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। এই নিয়োগ নিয়ে বড় ধরনের বানিজ্য চলছে  বলেও খবর পাওয়া গেছে। এ নিয়ে গোপনে প্রকাশ্যে বেশ দর কষাকষি চলছে। তবে কে বা কারা এই বানিজ্যের সাথে জড়িত তা এখনও নিশ্চিত করা যায়নি।  কলেজ সংশ্লিষ্ট   একাধিক সূত্র এ তথ্য দিয়েছে।

কলেজ সূত্রে জানা গেছে কাল ৮ অক্টোবর উপাধ্যক্ষ নিয়োগ পরিক্ষা হবার কথা। এ পরিক্ষা সংশ্লিষ্ট কলেজে না হয়ে তা সাতক্ষীরা সরকারি কলেজে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। নিয়োগ পরিক্ষার স্থান পরিবর্তন নিয়ে এমনিতেই নানা প্রশ্ন উঠেছে। জানা গেছে উপাধ্যক্ষ পদের জন্য আবেদন করেছেন মো.আবুল মুকাল্লিম, মো. মনিরুজ্জামান, দীপক বাড়ৈ, আবদুর রহিম ও আবু আহসান লিপু।

এরই মধ্যে এই পদের নিয়োগ মূল্য ২০ লাখ টাকায় ঠেকেছে।  তবে এই ২০ লাখ টাকা দিয়ে কে পরিক্ষায় প্রথম হবার ভাগ্যবান প্রার্থী তা সময় বলে দেবে বলে জানা গেছে। এরই মধ্যে ১০ লাখ টাকা অগ্রিম নেওয়া হয়েছে বলেও চাউর রয়েছে।

নিয়োগের বিষয়ে জানার জন্য চেষ্টা করা হলে কলেজ অধ্যক্ষ ফজলুর রহমান এখন ঢাকায় রয়েছেন বলে জানান। অপরদিকে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান আব্দুস সোবহানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।