সাতক্ষীরা ষ্টেডিয়ামে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন


420 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা ষ্টেডিয়ামে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন
ডিসেম্বর ২৪, ২০১৫ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আই জি পি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা (খুলনা বিভাগ) আন্তঃজেলা এর শুভ উদ্ভোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা পুলিশের সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থা এ আয়োজন করে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে সাতক্ষীরা জেলা দল ও চুয়াডাঙ্গা জেলা দল।

খেলায় সতক্ষীরা জেলা দল ৪২ পয়েন্ট নিয়ে জয়লাভ করে এবং চুয়াডাঙ্গা জেলা দল ২২ পায়। পরের খেলা ঝিনাইদহ জেলা দল ও খুলনা জেলা দলের মধ্যে অনুষ্ঠিত হয়। এদিকে ঝিনাইদহ কে পরাজিত করে খুলনা জেলা দল জয়লাভ করে। সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ঘোষনা করেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

20151224_161934

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র এম এ জলিল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির, সহকারি পুলিশ সুপার মীর মোদদাছেছর আলী, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শেখ নিজাম উদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ ইমদাদুল হক শেখ, জাতীয় যুব কাবাডি ফাউন্ডেশন এর সদস্য সচিব এস এম আব্দুল মান্নান, সদস্য মনির উদ্দিন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সিরাজুল ইসলাম খান, সহ-সভাপতি বদরুল ইসলাম খান, , অসি ওয়াচ কামাল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার ট্রেজারার সাইদুর রহমান শাহীন, আলতাফ হোসেন, মোফাচ্ছিনুল ইসলাম তপু প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অনেক রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের এই বাংলাদেশ। বাংলাদেশ স্বাধীন হওয়ার কারনেই সাতক্ষীরার জনগন আজ খোলা মনে ঘুরে বেড়াতে পারছে। বর্তমান সরকার খেলাধুলার প্রতি খুবই আন্তরিক এবং ক্রীড়া বান্ধব সরকার। এখেলাটি অতি প্রাচীন খেলা। বাঙালীর জাতির ঐতিহ্যবাহী খেলা। আজ কালের বিবর্তনে এ খেলা হারাতে বসেছিলো। বর্তমান সরকারের প্রচেষ্টায় খেলাটির ঐতিহ্য ফিরে পেয়েছে। খেলাটির অস্তিত্ব ধরে রাখার আহ্বান জানান বক্তারা।