সাতক্ষীরা সদরের খানপুর ও আশাশুনির কাদাকাটিতে পৃথক ঘটনায় দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা


496 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদরের খানপুর ও আশাশুনির কাদাকাটিতে  পৃথক ঘটনায় দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা
জুলাই ৪, ২০১৫ আশাশুনি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
পৃথক ঘটনায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাদাকাটি ও সদর উপজেলার খানপুরে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ দুটি ঘটনা ঘটে।  নিহত ব্যক্তিরা হলেন, আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আরার গ্রামের হাকিম মালীর ছেলে জাকির হোসেন মুকুল (৩৫) ও সদর উপজেলার খানপুর গ্রামের মৃত শাহজুদ্দিন সরদারের ছেলে আব্দুল মাজেদ সরদার (৬২)।

নিহত জাকির হোসেন মুকুলের বাবা হাকিম মালী জানান, আর্থিক লেনদেন সংক্রান্ত একটি শালিসী বৈঠকে তার ছেলেকে ডেকে নিয়ে ইউপি চেয়ারম্যান মফিজুল হক মফিজের  লোকজন লাঠি সোটা দিয়ে বেদম পিটায়। এর পর সে বাড়িতে আসার পর রাত ১১ টার দিকে মারা যায়।
তবে, এ ব্যাপারে কাদাকাটি ইউপি চেয়ারম্যান মফিজুল হক মফিজ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, তিনি এ ব্যাপারে কিছুই জানেননা।

আশাশুনি থানার ওসি আজমল হুদা এ ঘটনার সত্যতা স্বীকার করে ভয়েস অব সাতক্ষীরাকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, সাতক্ষীরা সদর থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, পারিবারিক বিরোধের জের ধরে খানপুর গ্রামের আব্দুল মাজেদকে শুক্রবার বিকেলে পিটিয়ে আহত করে ওই এলাকার আনিছুর রহমানের নেতৃত্বে একদল দুর্বৃত্তরা। পরে আব্দুল মাজেদকে সদর হাসপাতালে ভর্তি করা হলে তিনি গত রাতে মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে আলী আহম্মদ বাদী হয়ে সদর থানায় একটি এজাহার দাখিল করেছেন।