সাতক্ষীরা সদরের ভাদড়ায় ভিজিএফ চাল কম দেওয়ার অভিযোগ


466 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদরের ভাদড়ায় ভিজিএফ চাল কম দেওয়ার অভিযোগ
আগস্ট ২০, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বদরুজ্জামান খোকা,বাঁশদহা প্রতিনিধি :
সাতক্ষীরা সদর উপজেলার ২নং কুশখালি ইউনিয়নের ভাদড়ার ৭নং ওয়ার্ডের হত দরিদ্রদের জন্য বিতরণ কৃত চাউল ২০ কেজির যাইগায় ১৩ কেজি দেওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগি একাধিক হত দরিদ্র ভাদড়ার মৃত গোলাম আলীর পুত্র শহিদুল ইসলাম,রশিদ দালালের ছেলে খালেক দালাল সহ আসারাত,হোসেন আলী,আনারুলসহ অনেকে বলেন, ভাদড়ার আলমগীর মেম্বর তাদের বি,জি,এফ এর চাউল ২০ কেজি না দিয়ে ১৩ কেজি সাড়ে ১৩ কেজি দিয়েছে। অথছ সরকারী নিয়ম অনুসারে জনপ্রতি ২০ কেজি চাউল দেওয়ার কথা আছে।
এ ব্যপারে আলমগীর মেম্বারের কাছে জানতে চাইলে তিনি বলেন সরকারী নিয়ম অনুযায়ী ২০ কেজি করে চাউল দেওয়ার কথা থাকলেও বস্তায় কম থাকায় ও বহন খরচের কারনে আমি আমার পরিষদে বসে ১৯ কেজি করে চাউল প্রতেক কে দিয়েছি। এব্যপারে ইউ,পি চেয়ারম্যান শফিকুল ইসলাম(শ্যামল) এর কাছে জানতে তিনি বলেন, আমি শালিসে আছি পরে কথা বলব।
পরবর্তীতে চেয়ারম্যানের মুঠো ফোনে যোগাযোগ করা হলে তা আর রিসিভ হয়নি। এলাকাবাসীর দাবি সরকার হত দরিদ্রদের ঈদুল আযহার জন্য বোনাস হিসাবে যে, ২০ কেজি চাউল দিচ্ছে তা মেরে খাচ্ছে ভাদড়ার আলমগীর মেম্বর। তাদের ন্যর্য দাবি বোনাস ২০ কেজি চাউল। এব্যপারে উদ্ধতন কতৃপক্ষে হস্তক্ষেপ কামনা করছে হত দরিদ্ররা। সর্বশেষ জানা যায় হত দরিদ্ররা একত্রিত হয়ে আলমগীর মেম্বারের নামে বিভিন জায়গায় অভিযোগ দেওয়ার জন্য প্রস্থুতি নিচ্ছে।