সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র প্রদান


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র প্রদান
ফেব্রুয়ারি ২০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র প্রদান করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়ন পত্র শনিবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের বাসভবনে আনুষ্ঠানিক ভাবে দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীদের হাতে প্রদান করা হয়।

মনোনয়ন পত্র প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজান আলী, যুগ্ন সম্পাদক গণেশ মন্ডল, কৃষি ও সমবায় সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, শেখ হারুন অর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আবু সায়ীদ ।

এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আবজাল হোসেন মারুফ প্রমুখ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনে লড়বেন লাবসায় এ্যাড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, বৈকারী আসাদুজ্জামান অসলে, কুশখালী কুতুবউদ্দীন, আলীপুর ইউনিয়নে ডাক্তার মশিউর রহমান ময়ুর, বাঁশদহায় মোশারাফ হোসেন, আগরদাঁড়ী হাবিবুর রহমান, শিবপুর শওকত হোসেন, বল্লী মুজিবর রহমান, ধুলিহর মিজানুর রহমান বাবুসানা, ঘোনা অধ্যাপক ফজলুর রহমান মশা, ভোমরা শহিদুল ইসলাম, ব¥্ররাজপুর গোলাম আকবর কবির, ঝাউডাঙ্গা ইউনিয়নে আজমল হোসেন এবং ফিংড়ী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সামছুর রহমান।

দলীয় প্রার্থীদের মনোনয়ন পত্র প্রদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ বলেন বাংলাদেশের ইতিহাসে এই প্রথম ইউনিয়ন পরিষদ নির্বাচন জাতীয় ও দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জন্য একটি বড় চ্যালেঞ্জ।

এচ্যালেঞ্জে বিজয়ী হতে আগামী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্ত সকল প্রার্থীকে, তার নিজ নিজ ইউনিয়নে কঠোর পরিশ্রমের মধ্যদিয়ে এবং দলীয় কন্দল পেছনে ফেলে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের প্রতীক নৌকার বিজয় আনতে হবে।

 

মুনসুর আহমেদ আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদরের ১৪টি ইউনিয়নে বঙ্গবন্ধু কন্যা দেশ রতœ প্রধান মন্ত্রী শেখ হাসিনা ১৪জন প্রার্থীকে মনোনয়ন প্রদান করেছেন। এর বাইরে যারা বিদ্রহী প্রার্থী হিসেবে নির্বাচনে মনোনয়ন পত্রজমা দিবেন, বা নির্বাচনে অংশ গ্রহণ করবে তাদের কে আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হবে। বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।