সাতক্ষীরা সদরের ১৪ ইউনিয়নে আ’লীগের ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল


317 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদরের ১৪ ইউনিয়নে আ’লীগের ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল
ফেব্রুয়ারি ১৩, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক:
সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামী লীগের ৪৬ জন চেয়ারম্যান প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। শনিবার সকাল ১০টা থেকে রাত ৯ টা পর্যন্ত দলীয় প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দেন। ভোমরা ইউনিয়নে ১টি মনোনয়ন সংগ্রহ করলেও সর্বাধিক কুশখালিতে ৭ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছে।

সূত্র জানায়, বাঁশদাহ ইউনিয়নের এস এম মোশাররফ হোসেন, মুজিবুর রহমান ও আব্দুল খালেক, কুশখালিতে ইউসূফ আলম, তাজুল ইসলাম, গোলাম মোস্তফা বাবু, মীর ময়রুদ্দীন তারেক, কারী মিজানুর রহমান, শফিকুল ইসলাম সাগর ও কুতুব উদ্দীন, বৈকারিতে আসাদুজ্জামান অসলে ও আমিনুর রহমান, ঘোনায় আব্দুল কাদের ও আবু বকর সিদ্দিক, শিবপুরে শওকাত আলী, ওবায়দুল হোসেন এস এম আবুল কালাম আজাদ ও আজিজুর রহমান, ভোমরায় শহীদুল ইসলাম, আলীপুরে মশিউর রহমান ময়ূর, শাহারুল ইসলাম, কামরুল ইসলাম ও সামছুজ্জামান,  ঝাউডাঙ্গায় আজমল উদ্দীন ও ইয়ারব হোসেন, ব্রহ্মরাজপুরে গোলাম আকবর কবীর ও শফিউদ্দীন, আগরদাড়ীতে হাবিবুর রহমান, তাপস কুমার আচার্য, আব্দুল হান্নান ও মজনুর রহমান, বল্লীতে বজলুর রহমান ও ওবায়দুর রহমান, ধুলিহরে আমিনুল ইসলাম, মিজানুর রহমান বাবু ও হাসান হাদী, লাবসায় নজরুল ইসলাম, মোস্তফিজুর রহমান শাহনেওয়াজ, সিরাজুল ইসলাম ও রাশিদুল ইসলাম এবং ফিংড়ীতে আবুল খায়ের, বর্তমানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহাদেব চন্দ্র, শামছুর রহমান ও লুৎফুর রহমান মনোনয়নপত্র জমাদেন।

সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক ইউনিয়ন আওয়ামীলীগের ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি ঐক্যমতের ভিত্তিতে ১ জনের নাম প্রস্তাবনা করতে ব্যর্থ হলে ভোটাভুটির মাধ্যমে প্রার্থী নির্ধারন করা হবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস  এম শওকাত হোসেন ও সাধারণ সম্পাদক শাহাজান আলী।