সাতক্ষীরা সদরে চেয়ারম্যান পদে ৭, সাধারণ পদে ১৮ ও সংরক্ষিত পদে ১জনের মনোনয়ণ প্রত্যাহার


312 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদরে চেয়ারম্যান পদে ৭, সাধারণ পদে ১৮ ও সংরক্ষিত পদে ১জনের মনোনয়ণ প্রত্যাহার
মার্চ ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম হোসেন :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলার ১৪ টি ইউনয়নের প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ছিল বুধবার। এদিনে  সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ৬১ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রত্যাহার করেছেন ৭ জন ও সাধারণ আসনে মোট ৪৭৭ জন প্রার্থীর মধ্যে ১৮ জন এবং সংরক্ষিত আসনে মোট ১৫২ জনের ১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
সদর উপজেলার দায়িত্ব প্রাপ্ত ৭ জন রিটানিং  অফিসার জানান, বৈকারী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মধ্যে জাতীয় পার্টির শামীম কবির মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তবে এ ইউনিয়নে সাধারণ আসনে কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার করেননি। ঘোনা ইউনিয়নে ৪জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। সাধারণ আসন ও সংরক্ষিত আসনে কেউ মনোনয়ন প্রত্যাহার করেননি।  শিবপুর ইউনিয়নে ৩জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কেউ মনোনয়ন প্রত্যাহার না করলেও সাধারণ পদে ৯নং ওয়ার্ডে নজরুল ইসলাম তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। ধুলিহর ইউনিয়নে ৪জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী মুনছুর আলী গাজী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। এছাড়া সাধারণ পদে ৪ জন ও সংরক্ষিত পদে ১ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। ব্রহ্মরাজপুর ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কেউ মনোনয়ন প্রত্যাহার করেন নি। তবে সাধারণ আসনে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। ফিংড়ী ইউনিয়নে ২জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কেউ মনোনয়ন প্রত্যাহার না করলেও সাধারণ আসনে ১ জন প্রার্থী প্রত্যাহার করেছেন। কুশখালী ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রার্থীর  মধ্যে কেউ মনোনয়ন প্রত্যাহার না করলেও সাধারণ আসনে ১ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। ভোমরা ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কেউ প্রত্যাহার না করলেও সাধারণ আসনে ১ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।
আলিপুর ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জামায়াত আলী সরদার ও মোস্তাফিজুর রহমান তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। সাধারণ আসনে ৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। বল্লী ইউনিয়নের ৩জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সেলিম আক্তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। এছাড়া সাধারণ আসনে ১ জন প্রত্যাহার করেছেন। লাবসা ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে কেউ প্রত্যাহার না করলেও সাধারণ আসনে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। বাঁশদহা ইউনিয়নে ১১ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে রাশিদুজ্জামান তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন এবং সাধারণ আসনে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্রপ্রত্যাহার করেছেন। আগরদাড়ি ও ঝাউডাঙ্গা ইউনিয়নের কোন আসনে কেউ প্রত্যাহার করেননি। এদিকে কুশখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে শাহ মোমিনুর রহমান, ও ২নং ওয়ার্ডে লিয়াকত আলী সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া বাঁশদহা ইউনিয়নের মফিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বর নির্বাচিত হয়েছেন।