এমপি রবির বিরুদ্ধে যে লিফলেট প্রচার হয়েছে সেটি আমার নয় : অ্যাড: শাহনওয়াজ


478 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
এমপি রবির বিরুদ্ধে যে লিফলেট প্রচার হয়েছে সেটি আমার নয় : অ্যাড: শাহনওয়াজ
সেপ্টেম্বর ২৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি :
সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য কর্তৃক জেলার সার্বিক উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি স্বার্থনেস্বী মহল পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র করছে। তারা বেনামে লিফলেট প্রচার করে তাঁর ও পরিবারের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা লিপ্ত রয়েছে। সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবির বিরুদ্ধে যে লিফলেট প্রচার হয়েছে তাতে আমার নাম ব্যবহার করা হয়েছে। ওই লিফলেট আমার নয়।

বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন লাবসা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও জজ আদালতের এপিপি এডভোকেট শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এডঃ শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ বলেন, তিনি বর্তমানে সাতক্ষীরা আদালতের এপিপি ও সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসাবে দীর্ঘদিন যাবত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি জানতে পারেন যে, তার নাম ব্যবহার এবং স্বাক্ষর জাল করে একটি সাদা কাগজে “সুপ্রিয় সাতক্ষীরা সদর উপজেলা এলাকাবাসী আপনাদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, মাননীয় এমপি রবি এর গুনধর ভাই মঈনুল ইসলাম মঈনুর এর মাসিক কাজ সমূহ” শিরোনামে একটি লিফলেট প্রচার করা হয়েছে। উক্ত লিফলেটে যে নাম ব্যবহার করা হয়েছে সেটি তার প্রকৃত নাম নয় এবং তার স্বাক্ষরও জাল করা হয়েছে মর্মে তার দৃষ্টিগোচর হয়েছে।

তিনি আরো বলেন, উক্ত কাগজে যেসব তথ্য ছাপা হয়েছে তা আদৌও সত্য নয়, সম্পূর্ন মিথ্যে ও ভূয়া। সাতক্ষীরা-২(সদর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে ও তাঁর পরিবারকে জড়িয়ে যে মিথ্যে এবং বানোয়াট তথ্য একটি সাদা কাগজে লেখা হয়েছে সেটি নি:সন্দেহে দু:খজনক এবং ষড়যন্ত্র মূলক। তিনি (শাহনওয়াজ) আদৌও উক্ত লিফলেট এর বিষয়ে আবগত নন এবং সেটি সম্পর্কে তার কোন ধারনা নেই। এমপি কর্তৃক সাতক্ষীরার সার্বিক উন্নয়নকে বাধাগ্রস্থ করতে এবং তার সুনাম ক্ষুন্ন করতে এক শ্রেনীর স্বার্থনেস্বী মহল তাদের হীনস্বার্থ চরিতার্থ করার জন্য এধরনের ঘৃন্য কাজে রত আছেন।

লিফলেটে তার নাম ব্যবহার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে তিনি লিফলেট প্রচারকারি দুষ্ট চক্র এবং স্বার্থনেস্বী কুচক্রী মহলের লোকদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ও সাতক্ষীরা জজ আদালতের এপিপি এডঃ তামিম আহমেদ সোহাগ উপস্থিত ছিলেন। —-(সাতক্ষীরা প্রেসক্লাব থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি)