সাতক্ষীরা সদর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা


183 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা
জানুয়ারি ১৭, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা সদর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা কৃষকলীগের সভাপতি সাংবাদিক স.ম তাজমিনুর রহমান টুটুলের সভাপতিত্ব সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বিশ্বজিত সাধু।
সভায় প্রধান বক্তা ছিলেন, জেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মনজুর হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক এড. নওশের আলী, সদস্য সাংবাদিক এস এম রেজাউল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, আলহাজ্ব রফিকুল ইসলাম, মো: রেজাউল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় করেন, সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ আবু রায়হান।
সভায় সদর উপজেলার ১৪টি ইউনিয়ন কমিটির সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা করা হয়। যে সব ইউনিয়নের কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি নেই। আগামী ২৬ মার্চের মধ্যে সে সব ইউনিয়ন কমিটিগুলো গঠনের নিদের্শনা দেওয়া হয়। এছাড়া মেয়াদ উত্তীর্ণ কমিটি গুলো পুনরায় সম্মেলনের গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কৃষকদের আর সারের জন্য লাইনে দাড়াতে হয় না। কৃষকদের ভাগ্যের উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। জাতির জনকের হাতে গড়া সংগঠন কৃষকলীগ। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ কৃষকলীগের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।