সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান বাবু খাদ্য নিয়ে দরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে


287 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান বাবু খাদ্য নিয়ে দরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে
মার্চ ৩১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মনজুর কাদীর :
সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু করোনা ভাইরাসের কারনে ঘরে অবস্থানরত অসহায়, হতদরিদ্র, খেটেখাওয়া মানুষের ঘরে খাদ্য পৌছে দেয়ার জন্য গ্রামে যাওয়ার কার্যক্রম শুরু করেছেন।

আজ মঙ্গলবার দুপুরে তিনি সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী বাঁশদহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে চাল,ডাল,আলু,লবন,সাবান,তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রি বিতরণ কার্যক্রম শুরু করেন। আজ সন্ধ্যায় সাতক্ষীরা পৌর এলাকায় অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রি নিয়ে হাজির হবেন বলে তিনি জানিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু এ সময় বলেন, তিনি ব্যাক্তি উদ্যোগে তার পরিচিত বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের সহযোগীতায় এক হাজার পরিবারে জন্য খাদ্য সামগ্রী সংগ্রহ করেছেন। মঙ্গলবার প্রায় ৪শ পরিবারের মাঝে ১৪দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সদর উপজেলার বিভিন্ন এলকায় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, বাঁশদহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুবলীগ নেতা আব্দুল কাদের, ছাত্রলীগ নেতা শেখ আসিফ মাহমুদ প্রমুখ।

এদিকে সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু আজ তার ফেসবুক আইডিতে লিখেছেন ‘ দেশ / বিদেশে অবস্থানরত আমার কিছু বন্ধু,আত্মীয় স্বজন,শুভানুধ্যায়ী,ব্যবসায়ী,চাকরিজীবী,এনজিও পরিচালকসহ বিভিন্ন পেশার মানুষের কাছে বর্তমান পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে সহযোগিতা করার অনুরোধ জানিয়েছিলাম।

যাদের সাথে যোগাযোগ করতে পেরেছি ইনশাল্লাহ সকলেই সহযোগিতার আশ্বাস দিয়েছেন (যাদের সাথে যোগাযোগ করতে/করা হয়নি তাদেরকে অনুরোধ জানাচ্ছি সহযোগিতা করার জন্য) এবং আমার উদ্যোগকে তারা স্বাগত জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আজ ( মঙ্গলবার ) থেকে সাতক্ষীরা সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভায় কাজ শুরু করলাম।
সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করাটা কঠিন।তবুও চেষ্টা করছি নিয়ম / নির্দেশনা মেনে জনগণকে সহযোগিতা ও সচেতন করার । মহান আল¬াহ্ তায়ালা আমাদের সকলকে হেফাজত করুন।