সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের কাউন্সিল : মিজান সভাপতি, মারুফ সম্পাদক


422 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের কাউন্সিল : মিজান সভাপতি, মারুফ সম্পাদক
ডিসেম্বর ১২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
মিজানুর রহমানকে সভাপতি ও আফজাল হোসেন মারুফকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা সদর উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকালে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত সংগঠনের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে তাদের নাম ঘোষণা করা হয়।

কাউন্সিল উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ।

অধিবেশনে সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নবী নেওয়াজ এমপি, সদর উপজেল্ াআওয়ামী লীগের সভাপতি এসএম শওকাত হোসেন, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান প্রমুখ।

বক্তারা বলেন, যুবলীগ আওয়ামী লীগের প্রাণ। যুবলীগের একজন কর্মী দেশের অতন্দ্র প্রহরী। দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে কাজ করতে হবে। দেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে যুবলীগের কর্মীরা তা রুখে দেবে।

কাউন্সিলের দ্বিতীয় পর্বে সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের নতুন কমিটিতে মিজানুর রহমানকে সভাপতি ও আফজাল হোসেন মারুফকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।