সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদ শেখ বদলি : নবাগত ওসি ফিরোজ হোসেন


2961 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদ শেখ বদলি : নবাগত ওসি ফিরোজ হোসেন
আগস্ট ১২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক :
সাতক্ষীরা সদর থানায় ওসি এমদাদ শেখকে বদলি করা হয়েছে। নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন ফিরোজ হোসেন । ফিরোজ হোসেন পদায়নের ৩ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় তিনি সাতক্ষীরা সদর থানার চার্জ বুঝে পান।

নবাগত ওসি ফিরোজ হোসেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম এর সাথে একান্ত সাক্ষাতকারে বলেছেন, তার প্রথম কাজ সাতক্ষীরা সদর থানাকে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করা। সন্ত্রাস, চাঁদাবাজী, জঙ্গিবাদের সাথে কোন আপোষ করা হবে না। তিনি বলেন, অপরাধীরা যতই শক্তিশালী হোক না কেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। শুক্রবার সকালে তিনি প্রথম কর্মদিবসে সাতক্ষীরা সদর থানায় বসে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের আইজি, ডিআইজি ও এসপি স্যার আমাদের সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে কঠোর হতে নির্দেশ দিয়েছেন। সরকারও জিরো টলারেন্সে অবস্থান করছেন। সরকার ও উদ্ধর্তন মহলের নির্দেশনা মেনেই সব কাজ করা হবে।

নবাগত ওসি ফিরোজ হোসেন ২০০০ সালে উপ-পরিদর্শক হিসেবে খুলনার রূপসা থানায় প্রথম যোগদান করেন। এরপর তিনি নারায়নগঞ্জের সোনারগাঁও, মংমনসিংহের নান্দাইলসহ বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেন।

তিনি ২০০৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ডিএমপি’র বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। সবর্শেষ ২০১৫ সালে যশোর জেলার শার্শা থানায় ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেন। সেখান থেকে পদোন্নতি পেয়েই সাতক্ষীরা সদর থানার ওসি হিসেবে যোগদান করলেন।

ওসি ফিরোজ হোসেনের বাড়ি গোপালগঞ্জের সদর উপজেলায়। তিনি সদর থানার সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সকলের সহযোগিতা কমনা করেন।

এদিকে, সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদ শেখ কে বৃহস্পতিবার রাতে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।