সাতক্ষীরা সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা উপকরণ প্রদান


187 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা উপকরণ প্রদান
জুলাই ৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

কোভিড-১৯ মোকাবেলায় বিদেশে পড়ুয়া বাংলাদেশী শিক্ষার্থীদের অর্থায়নে সাতক্ষীরা সদর হাসপাতালের সেবার মানউন্নয়নে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা উপকরণ প্রদান করা হয়েছে।
“বাঁচার লড়াই” সংগঠনের ব্যানারে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে ৪ টি ৬৫ লিটারের অক্সিজেন সিলিন্ডার, বড় সাইজের ২০ টি স্টান্ড ফ্যান, ১০টি বেড এবং বেডের সাথে ১০টি লকার, ১০টি স্যালাইন স্টান্ড প্রদান করা হয়।
এর আগে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে জুম মিটিং এর মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা সামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন, প্রধান অতিথি খুলনা বিভাগীয় কমিশনার ড. মোহাঃ আনোয়ার হোসেন হাওলাদার। সাতক্ষীরা ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হুসাইন শওকতের সভাপতিত্বে জুম মিটিংয়ে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়েত ও এই স্বাস্থ্য সেবা উপকরনের সমন্বয়ক সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
প্রধান অতিথি বলেন, বিদেশে শিক্ষাগ্রহণ করতে যাওয়া বাংলাদেশের শিক্ষার্থীরা দেশের মানুষের জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। তাদের মত এভাবে সকলকেই এগিয়ে আসতে হবে ও সচেতন থাকতে হবে। তাহলে এই করোনা মহামারির কবল থেকে আমরা মুক্ত থাকতে পারবো।

#