সাতক্ষীরা সদর হাসপাতালে নারী চিকিৎসকের উপর হামলা, তিন যুবক গ্রেপ্তার


993 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সদর হাসপাতালে নারী চিকিৎসকের উপর হামলা, তিন যুবক গ্রেপ্তার
সেপ্টেম্বর ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত এক নারী চিকিৎসক ও তার সহকারীদের উপর হামলার ঘটনায় পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করেছে। সোমবার রাতে এ হামলার পর পুলিশ তাদের গ্রেপ্তার করেন। এদিকে, জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন ফিরোজ রাতেই এ হামলার ঘটনায় উক্ত তিন জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
গ্রেপ্তারকৃত যুবকরা হলেন, দেবহাটা উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত সঞ্জয় মোড়লের ছেলে ইসমাইল হোসেন দ্বীপ (২৮), সদর উপজেলার বাঁকাল এলাকার সৈয়দ রাফিনুররের ছেলে সৈয়দ সাইদুর জামান সাগর(২৪) ও একই উপজেলার বাঁকাল শেখপাড়া এলাকার শেখ মোজাফফর হোসেনের ছেলে শেখ গোলাম মোস্তফা(২৪)।
মামলার বিবরনে জানা যায়, এক রুগী ভর্তিকে কেন্দ্র করে সোমবার রাতে সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও সহকারীদের উপর অতর্কিত হামলা চালায় ইসমাইল হোসেন দ্বীপ, সৈয়দ সাইদুর জামান সাগর ও শেখ গোলাম মোস্তফা। এ সময় তারা সরকারী কর্মকর্তা-কর্মচারীদের কর্তব্য পালনে বাধাসহ আক্রমন ও অপরাধমুলক বল প্রয়োগ করে তাদের উপর আঘাত করে। এ ঘটনায় ওই সময়ে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন ফিরোজ উক্ত তিন যুবককে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এদিকে, গ্রেপ্তারকৃত তিন আসামীর ডোপ টেষ্টে মাদক সেবনের সত্যতা পাওয়ায় পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনা শুনার পর তিনি রাতেই জরুরি বিভাগে যান এবং উক্ত তিন যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের কাছে সুপারিশ করেন।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত (ওসি) আসাদুজ্জামান জানান, ইতিমধ্যে এ ঘটনায় জড়িত তিন আসামীকেই গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত তিন আসামীর ডোপ টেষ্টে মাদক সেবনের সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

#