সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী


524 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী
জানুয়ারি ১৪, ২০১৬ ফটো গ্যালারি শিক্ষা সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

আব্দুর রহমান : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য ‘কৃতিত্বপূর্ণ জীবন গড়ার অন্যতম মাধ্যম খেলাধুলা’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে স্কুলের প্রধান শিক্ষক মনোয়ারা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন, ফেষ্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রাসাশক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক।

দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে বিকাল ৪টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক নাজমুল আহসান। এসময় তিনি বলেন, ‘শিক্ষার্থীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রতি আরও যতœবান হতে হবে। জ্ঞান যেমন মনের বিকাশ ঘটাতে সাহায্য করে, তেমনি খেলাধুলা শারিরীক বিকাশের জন্য অপরিহার্য।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারী প্রাধান শিক্ষক সামীমা খানম, সাবেক প্রধান শিক্ষক নুর মোহাম্মদ।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রাধান শিক্ষক মো: আমিনুর রহমান, সমরেশ কুমার দাশ, মো:সিরাজুল ইসলাম, জি,এম আলতাফ হোসেন, শেখ মুস্তাপিজুর রহমান, মো:আব্দুল হামিদ, মো:আবু সাইদ, মো:রুহুল কুদ্দুসসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষাথী ও অভিভাবকবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মো: আব্দুস ছবুর ও  গাজী মোমিন উদ্দীন।