সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ


213 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ
জানুয়ারি ২৬, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::

‘হে নূতন, দেখা দিক আর-বার জন্মের প্রথম শুভক্ষণ। তোমার প্রকাশ হোক কুহেলিকা করি উদঘাটন, সুর্যের মতন। রিক্ততার বক্ষ ভেদি আপনারে করো উন্মোচন গানের সুরে ও নৃত্যে এবং পূর্ষ্প-বৃষ্টির মধ্য দিয়ে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জানুয়ারী) সকালে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) অনিন্দিতা রায়’র সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, উপ-পরিচালক স্থানীয় সরকার সাতক্ষীরা শাহ্ আবদুল সাদী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেড অনিন্দিতা রায়, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইয়াহিয়া ইকবাল, সিরাজুল ইসলাম, মোমীন উদ্দীন গাজীসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় এক ঝাঁক ফুলের মত কোমলমতি শিক্ষার্থী ৩য় শ্রেণি, ৪র্থ শ্রেণি ও ৬ষ্ঠ শ্রেণির ২৭৮ জন নবীন শিক্ষার্থীকে ফুল ও ক্যাপ পরিয়ে বরণ করে নেয় শিক্ষার্থীরা। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কানাই লাল মজুমদার ও নার্গিস আরা।