সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ


619 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ
মে ১৮, ২০১৬ তালা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক :
সন্ত্রাসী রাজু বাহিনী কতৃক সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গাজী মোমিন উদ্দিনকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্কুল শিক্ষার্থীরা। বুধবার সকাল ৯টায় স্কুলের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের উপর এ মনববন্ধন কর্মসূচী পালিত হয়। সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও শিশু সাংবাদিক জি এম নাজমুস সাকিবের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, স্কুল স্টুডেন্ট কেবিনেট’র সভাপতি তাহমিদ হাসান সংগ্রাম, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, পারভেজ ইমাম প্রমুখ।

শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, আমরা একটি কঠিন দুঃসময় অতিক্রম করছি। আমাদের চেয়ে দেখতে হচ্ছে আমাদের শিক্ষকরা লাঞ্ছিত হচ্ছে। কোন বিচার পাচ্ছি না। তিন দিন হলেও এখনও পর্যন্ত দোষীদের গ্রেফতার করা হয়নি। শিক্ষকের পরিবারের দেয়া মামলাটি প্রশাসন এখনও পর্যন্ত আমলে নেয়নি।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এদিকে, শিক্ষকের স্ত্রী শামিমা পারভিন লিপি বলেন, সোমবার শপথ নিয়ে এসেই চেয়ারম্যানকে সমর্থন না করা লোকজনের ওপর হামলা চালায় চেয়ারম্যান রাজু’র লোকজন। হামলায় সরকারি স্কুল শিক্ষক মোমিন মারাত্মক আহত হন। তার অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে তালা থানার ওসি ছগির মিয়া বলেন, এখনও পর্যন্ত মামলা হয়নি। তবে এলাকায় স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে।